প্রীতি জিনতার দলের অধিনায়ক অশ্বিন

  স্পোর্টস ডেস্ক ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ১১:৪৬ | অনলাইন সংস্করণ

প্রীতি জিন্তা, রবিচন্দ্রন অশ্বিন,

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এখন পর্যন্ত সেরকম সাফল্য পায়নি কিংস ইলেভেন পাঞ্জাব। এরই মধ্যে ১০টি আসর গড়িয়েছে। আগামী ৭ এপ্রিল গড়াবে ১১তম আসর। এবার আর ভুল করতে চায় না ফ্র্যাঞ্চাইজিটি। তাই আসন্ন আইপিএলে সাফল্য পেতে গোটা দলেরই খোলনলচে বদলে ফেলেছে কর্তৃপক্ষ।

কিংস ইলেভেন পাঞ্জাবের মালিক বলিউড কুইন প্রীতি জিনতা। দলের আপাদমস্তক বদলে ফেলেছেন তিনি। ডেরায় ভিড়েয়েছেন একাধিক নতুন ক্রিকেটার। এবার অধিনায়কও পাল্টে ফেললেন বীর জারাখ্যাত অভিনেত্রী। নেতৃত্বের দায়িত্ব অর্পণ করেছেন রবিচন্দ্রন অশ্বিনের ওপর।

সোমবার টুইট করে এ কথা সমর্থকদের জানিয়েছে পাঞ্জাব। অধিনায়কত্বের ব্যাটন হাতে পেয়ে উচ্ছ্বসিত অশ্বিনও। দলটির অফিসিয়াল সাইটে তিনি বলেন, আমার ওপর টিম ম্যানেজমেন্ট ভরসা রাখায় আমি সম্মানিত। আমি আমার সহ-খেলোয়াড়দের মধ্যে থেকে সেরাটা বের করে আনার চেষ্টা করব।

এখন দেখার অশ্বিনের নেতৃত্বে আইপিএল শিরোপা শেষ পর্যন্ত ঘরে তুলতে পারে কিনা প্রীতি জিনতার দল।

এর আগের আসরে পাঞ্জাবের নেতৃত্বের ভার ছিল অস্ট্রেলিয়ান ব্যাটার গ্লেন ম্যাক্সওয়েলের কাঁধে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×