খেলা বাংলাদেশে, আফগানদের চোখ অস্ট্রেলিয়ায়

  স্পোর্টস ডেস্ক ২০ সেপ্টেম্বর ২০১৯, ১১:১০ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ

বাংলাদেশে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলছে আফগানিস্তান। টাইগারদের ডেরায় খেলা হলেও আফগানদের চোখ অস্ট্রেলিয়ায় হতে যাওয়া বিশ্বকাপে। এখান থেকেই ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছেন তারা।

দলটির ব্যাটিং কোচ নওরোজ মঙ্গল এ তথ্য দিয়েছেন। তিনি জানান, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিজেদের ইতিবাচক অবস্থানে রাখতে চান তারা।

২ ম্যাচ হাতে রেখেই চলমান টি-টোয়েন্টি সিরিজে ফাইনাল নিশ্চিত করেছেন রশিদ-নবীরা। তাই বলে বাকি দুই ম্যাচকে মোটেও সহজভাবে নিচ্ছেন না তারা। নওরোজ বলছেন, প্রতিটা ম্যাচেই সর্বোচ্চ গুরুত্ব দিয়ে খেলবেন কাবুলিওয়ালারা।

বুধবার বাংলাদেশের কাছে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে জিম্বাবুয়ে। শুক্রবার নিয়মরক্ষার ম্যাচে সেই দলটির বিপক্ষে খেলতে নামছে আফগানিস্তান। বৃহস্পতিবার ম্যাচ-পূর্ববর্তী সংবাদ সম্মেলনে নওরোজ বলেন, আমরা ফাইনালে পৌঁছে গেছি। তাই বলে ম্যাচটিকে সহজভাবে নিচ্ছি না। আমাদের মূল লক্ষ্য বিশ্বকাপ। আমরা বিশ্বকাপের জন্য প্রস্তুত হচ্ছি। এ ম্যাচটিকে হালকাভাবে নিচ্ছি না আমরা। প্রতিদিন উন্নতি করার চেষ্টা করছি।

তিনি জুড়ে দেন, আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি) এবং নির্বাচকরাও সেদিকে চেয়ে আছেন। বিশ্বকাপের আগে আমাদের হাতে যে সময় আছে, তা নিয়েই পরিকল্পনা করছেন তারা। আপনি ভালো অবস্থানে থাকলে সেটা সবসময় আপনাকে অনুপ্রেরণা জোগাবে। বিশ্বকাপের জন্য ইতিবাচক অবস্থানে রাখবে।

আজ সিরিজে নিজেদের তৃতীয় ম্যাচে জিম্বাবুইয়ানদের বিপক্ষে খেলবে আফগানিস্তান। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। এর আগে সেখানে নিজেদের ঝালাই করে নিয়েছেন দলের ক্রিকেটাররা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×