বাংলাদেশ থেকে অবসর নেয়া গর্বের: মাসাকাদজা

  স্পোর্টস ডেস্ক ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৫৪:১২ | অনলাইন সংস্করণ

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে তিন ম্যাচ খেলে একটিতেও জয় পায়নি জিম্বাবুয়ে। শুক্রবার আফগানিস্তানের বিপক্ষে নামছে তারা। আগেই টুর্নামেন্ট থেকে বিদায় নিশ্চিত হওয়ায় এটি নিয়মরক্ষার ম্যাচ হলেও জিততে চান জিম্বাবুইয়ানরা।

নেপথ্যে উদ্দেশ্যও আছে। এ ম্যাচ খেলেই দীর্ঘ প্রায় দেড় যুগের আন্তর্জাতিক ক্যারিয়ারের ইতি টানবেন হ্যামিল্টন মাসাকাদজা। জিতে তাকে জয় উপহার দিতে চান তারা।

তবে সেসব নিয়ে ভাবছেন না মাসাকাদজা। ভালোভাবে বিদায় নিতে পারাটাই তার কাছে মুখ্য। অধিকন্তু বাংলাদেশ থেকে অবসর নেয়া গর্বের বলেও জানান তিনি।

জিম্বাবুয়ে অধিনায়ক বলেন, আমি লম্বা সময় ধরে অবসর নিয়ে ভেবেছি। অনেক দিন ধরে ক্রিকেট খেলছি। ক্যারিয়ারের এ পর্যায়ে আসার পর মনের কোণে একটি ভাবনা সবসময়ই থাকে, সেটি হলো আর কতদিন খেলব, কখন বিদায় নেব। বয়স ৩৬ হয়ে গেছে।

তিনি বলেন, কিছু দিন ধরে এ নিয়ে গুরুত্বসহকারে ভেবেছি। শেষ পর্যন্ত চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছি। সর্বোপরি বাংলাদেশ থেকে অবসর নিতে পারাটা অবশ্যই গর্বের বিষয়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত