প্রীতি ম্যাচের জন্য ব্রাজিলের স্কোয়াড ঘোষণা; ফিরলেন নেইমার

  স্পোর্টস ডেস্ক ২১ সেপ্টেম্বর ২০১৯, ১০:১৫ | অনলাইন সংস্করণ

নেইমার

সেনেগাল ও নাইজেরিয়ার বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করেছেন ব্রাজিল কোচ তিতে। সিঙ্গাপুরে আগামী ১০ অক্টোবর আফ্রিকার ফুটবল পরাশক্তি সেনেগাল ও ১৩ অক্টোবর নাইজেরিয়ার মুখোমুখি হবেন সেলেকাওরা।

দীর্ঘদিন পর স্কোয়াডে ফিরেছেন মেগাস্টার নেইমার। প্রথমবারের মতো ডাক পেয়েছেন গোলরক্ষক সান্তোস, ডিফেন্ডার রেনান লোদি ও মিডফিল্ডার মাতেউস হেনরিক।

শুক্রবার তিতের ঘোষণা করা স্কোয়াডে ফিরেছেন ডিফেন্ডার রদ্রিগো কাইয়ো ও ফরোয়ার্ড গাব্রিয়েল বারবোসা।

ব্রাজিল স্কোয়াড

গোলরক্ষক

ওয়েভারতন (পালমেইরাস), এডারসন (ম্যানচেস্টার সিটি), সান্তোস (অ্যাথলেটিকো-পিআর)।

ডিফেন্ডার

আলেক্স সান্দ্রো (জুভেন্টাস), দানি আলভেস (সাও পাওলো), দানিলো (জুভেন্টাস), এদের মিলিতাও (রিয়াল মাদ্রিদ), মার্কিনহোস (পিএসজি), থিয়াগো সিলভা (পিএসজি), রেনান লোদি (অ্যাটলেটিকো মাদ্রিদ), রদ্রিগো কাইয়ো (ফ্লামিঙ্গো)।

মিডফিল্ডার

আর্থার (বার্সেলোনা), কাসেমিরো (রিয়াল মাদ্রিদ), ফাবিনহো (লিভারপুল), ফিলিপে কুতিনহো (বায়ার্ন মিউনিখ), লুকাস পাকুয়েতা (এসি মিলান), মাতেউস হেনরিক (গ্রেমিও)।

ফরোয়ার্ড

এভারটন (গ্রেমিও), রবার্তো ফিরমিনো (লিভারপুল), গ্যাব্রিয়েল জেসুস (ম্যানচেস্টার সিটি), গ্যাব্রিয়েল বারবোসা (ফ্লামিঙ্গো), রিশার্লিসন (এভারটন), নেইমার (পিএসজি)।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৩০ ৩৩ ২১
বিশ্ব ১৬,০৪,৫৩৫ ৩,৫৬,৬৬০ ৯৫,৭৩৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত