স্টেডিয়ামে পাকিস্তানি ক্রিকেটারদের নামাজের ভিডিও ভাইরাল!

  স্পোর্টস ডেস্ক ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১৪ | অনলাইন সংস্করণ

নামাজ

কয়েকদিন পরই ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তান সফরে যাচ্ছে শ্রীলংকা। পুরোদমে প্রস্তুত পাকিস্তানি ক্রিকেটাররা। ইতিমধ্যে অনুশীলন সেরে ফেলেছেন তারা।

হোম অব ক্রিকেট লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুশীলন করেছেন সরফরাজ-বাবররা। এর মাঝেও নিয়মিত নামাজ আদায় করে গেছেন তারা। ব্যস্ততার কারণে পার্শ্ববর্তী মসজিদে যেতে না পেরে মাঠেই নামাজ পড়েছেন ক্রিকেটাররা।

ইতিমধ্যে স্টেডিয়ামে তাদের নামাজের ভিডিও ভাইরাল হয়ে গেছে। তাতে দেখা যাচ্ছে,অনুশীলনের মধ্যে নামাজ পড়ছেন সরফরাজরা। ব্যাট ছোড়ে ফেলে সবাই প্রার্থনাই শামিল হন। তাতে ইমামতি করেন মোহাম্মদ রিজওয়ান।

এরই মধ্যে এ ভিডিও ক্রিকেটাঙ্গনে সাড়া ফেলে দিয়েছে। তবে এ নিয়ে ভক্তদের মাঝে দ্বিধা- বিভক্তি দেখা গেছে। একদল প্রশ্ন তুলেছেন, আন্তর্জাতিক ম্যাচ চলাকালীন কী নামাজ পড়বেন তারা?

অবশ্য অপর দলের বাহবা পাচ্ছে টিম পাকিস্তান। তাদের বক্তব্য, মুসলিম ক্রিকেটার হিসেবে অনুশীলনের মধ্যেও নামাজ আদায় করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন সরফরাজরা। তারা মুসলমান জাতির গর্ব। খাঁটি মুসলিম হিসেবে ভালোবাসা জানবেন সবাই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×