টি-টেন লিগে নতুন দলে আফ্রিদি

  স্পোর্টস ডেস্ক ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১১:১১ | অনলাইন সংস্করণ

আফ্রিদি

টি-টেন লিগে ফের দেখা যাবে শহীদ আফ্রিদি ঝলক। তাকে আইকন খেলোয়াড় হিসেবে ঘোষণা করেছে টুর্নামেন্টের নতুন দল কালান্দার্স।

যথারীতি সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে বসবে এ লিগের তৃতীয় আসর। এ বছরের টুর্নামেন্টে নতুন দল হিসেবে ইতিমধ্যে আত্মপ্রকাশ করেছে বাংলা টাইগার্স। এবার নাম লেখাল কালান্দার্স।

গতকাল রোববার উন্মোচিত হয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। এদিনই আইকন খেলোয়াড় হিসেবে ৩৯ বছর বয়সী আফ্রিদিকে নেয় তারা।

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দল লাহোর কালান্দার্স এবং এ টি-টেন লিগের কালান্দার্সের মালিক একজনই। তিনি পাকিস্তানের স্বনামধন্য ব্যবসায়ী ফাওয়াদ রানা। দক্ষিণ আফ্রিকায় টি-টোয়েন্টি গ্লোবাল লিগে ডারবান কালান্দার্সেও বিনিয়োগ রয়েছে তার।

এর আগে টি-টেন লিগে উন্মোচিত হয় বাংলা টাইগার্স। দলটির মালিক বাংলাদেশি ব্যবসায়ী ইয়াসিন চৌধুরী এবং বিসিবির সাবেক পরিচালক সিরাজউদ্দিন আলম। বাংলাদেশে এ টুর্নামেন্টের উত্তেজনা ছড়িয়ে দিতে দলটিকে যুক্ত করেছে আয়োজকরা।

আসন্ন টি-টেন শুরু হবে আগামী ১৫ নভেম্বর। চলতি বছর টুর্নামেন্টে অংশ নেবে ৯ দল। খেলা হবে রাউন্ড রবিন পদ্ধতিতে। ২৪ নভেম্বর ফাইনাল দিয়ে পর্দা নামবে ক্রিকেটের সবচেয়ে সংক্ষিপ্ত ফরম্যাটের লিগের। সব ম্যাচ হবে শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×