মিরপুরে টিকিট না পেয়ে বিক্ষুব্ধ দর্শকদের ভাঙচুর

  স্পোর্টস ডেস্ক ২৩ সেপ্টেম্বর ২০১৯, ২১:২২ | অনলাইন সংস্করণ

টিকিট

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনাল ম্যাচের টিকিট না পেয়ে ভাঙচুর করেছেন সমর্থকরা। শুধু ভাঙচুর করাই নয়! মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের পাশের রাস্তা অবরোধ করে টিকিট নিয়ে অনিয়মের বিরুদ্ধে স্লোগান দেন বিক্ষুব্ধ সমর্থকরা।

মঙ্গলবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আফগানিস্তানের বিপক্ষে ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক বাংলাদেশ।

সোমবার মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে সকাল ১০টায় শুরু হয় টিকিট বিক্রি। সকাল থেকেই বুথের সামনে ভিড় জমান আগ্রহী দর্শকরা। লম্বা সময় ধরে লাইনে দাঁড়িয়ে টিকিট না পেয়ে বিক্ষুব্ধ সমর্থকরা ভাঙচুর শুরু করেন।

ফাইনাল ম্যাচের টিকিট প্রত্যাশী সমর্থকদের দাবি কালোবাজারিদের হাতে টিকিট তুলে দেয়া হয়েছে। তারা নির্ধারিত মূল্যের চেয়ে ৫-৬ গুণ দামে টিকিট বিক্রি করছে।

টিকিট প্রত্যাশীদের ভিড় সামলাতে হিমশিম খেতে হয় নিরাপত্তাকর্মীদের।

ফাইনাল ম্যাচে হসপিটালিটি লাউঞ্জের টিকিটের মূল্য ২০০০ টাকা নির্ধারণ করে বিসিবি। গ্রান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০০ টাকা। শহীদ জুয়েল ও শহীদ মোস্তাক স্ট্যান্ডের টিকিটের দাম ৩০০ টাকা করে। নর্দান ও সাউদার্ন স্ট্যান্ডে ১৫০ টাকা করে টিকিট। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট ১০০ টাকা করে ধরা হয়েছে।

ঘটনাপ্রবাহ : ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ ঢাকা-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×