আজহারের ছেলের সঙ্গে সানিয়ার বোনের বিয়ে!

  স্পোর্টস ডেস্ক ২৫ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৪২ | অনলাইন সংস্করণ

সানিয়া

আবারও টেনিস-ক্রিকেট একঘরে হচ্ছে। শিগগির ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জার বোন আনমকে বিয়ে করতে চলেছেন আসাদউদ্দিন। তিনি ভারত জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দীনের ছেলে।

আনম-আসাদ ডেট করছেন বহুদিন ধরে। তবে নিজেদের সম্পর্ক নিয়ে কেউই প্রকাশ্যে মুখ খোলেননি। তা সত্ত্বেও বিয়ের জল্পনা শুরু হয়েছে। নেপথ্য কারণও আছে।

কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করেন আনম। তাতে দেখা যায়, কালো-সাদা পোশাকে লজ্জা রাঙা মুখ করে বসে আছেন তিনি। তার পেছনে কাচের জানালায় লেখা রয়েছে, ব্রাইড টু বি।

এ ছবি থেকেই বিয়ের গুঞ্জনের জন্ম।এ ছাড়াও সোশ্যাল মিডিয়ায় আসাদ ও আনমের একাধিক ছবি দেখা গেছে। এসব দেখেই দুইয়ে দুইয়ে চার করেছেন অ্যাক্টিভিস্টরা। সবার ধারণা, এবার চার হাত এক হচ্ছে। একই ছাদের তলায় বাস করতে যাচ্ছেন তারা।

আনম পেশায় ফ্যাশন ডিজাইনার। এ মুহূর্তে আসাদের সঙ্গে চুটিয়ে ডেটিং করছেন তিনি। তার প্রেমে হাবুডুবু খাচ্ছেন আজহারপুত্রও।

বর্তমানে সিঙ্গেল রয়েছেন আনম। ২০১৬ সালে প্রথম বিয়ে করেন তিনি। ওই বছরের ১৮ নভেম্বর হায়দরাবাদে আকবর রশিদের সঙ্গে বিয়ে হয় তার। কিন্তু দেড় বছর পেরোতেই বিবাহ-বিচ্ছেদ ঘটে এ দম্পতির।

এরপর নিজের স্টাইলিং ব্র্যান্ড ‘লেবেল বাজার’ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন আনম। বোন সানিয়াকে বিভিন্ন ইভেন্টের জন্য স্টাইল করার দায়িত্বও নিজের কাঁধে তুলে নেন তিনি।

বিয়ে ভাঙার পর কিছুদিন আত্মমগ্ন থাকেন ফ্যাশন ডিজাইনার। ঠিক সেই মুহূর্তে তার জীবনে নতুন প্রেম নিয়ে আসেন আসাদ।

আজহারপুত্র ক্রিকেটার হলেও তেমন নাম কামাতে পারেননি। খেলেছেন মাত্র ২টি প্রথম শ্রেণির ম্যাচ। সেই তিনিই এবার সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন। গাঁটছড়া বাঁধছেন আনমের সঙ্গে।

এর আগে দীর্ঘদিন প্রেমের পর শত বাধা-বিঘ্ন পেরিয়ে ২০১০ সালে সানিয়াকে বিয়ে করেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক। এ বিয়ে সাম্প্রতিক সময়ে খেলার দুনিয়ার ‘হাই-প্রোফাইল ওয়েডিং’ বলে পরিচিত। তাদের ঘরে রয়েছে এক ছেলে সন্তান।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×