যুবরাজের 'চিকনা চামেলি', পাল্টা খোঁচা সানিয়ার

  স্পোর্টস ডেস্ক ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১২:৫৮ | অনলাইন সংস্করণ

সানিয়া

হালের বিরাট কোহলি যুগ শুরুর আগে ভারতীয় ক্রিকেটের অন্যতম পোস্টার বয় ছিলেন যুবরাজ সিং। তার স্টাইল, ফ্যাশন, লুক কপি করতেন ভক্ত-সমর্থরা। যুবির ক্রিম মাখানো চুল থেকে চোখের রোদচশমা- সবকিছুই নজর কাড়ত সবার।

নারী ভক্তদের মনেও ঝড় তুলতেন তিনি। কালের পরিক্রমায় নতুন তারকারা আসায় তার সেই ক্যারিশমা ফুরিয়েছে। সত্যিই কি ফুরিয়ে গেছে? ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জার টুইট অবশ্য সেই কথা বলছে না!

সম্প্রতি বিমান সফরে কানে হেডফোন, চোখে চশমা দিয়ে টুইটারে একটি ছবি পোস্ট করেছেন যুবরাজ। সেই ছবিতে তাকে একেবারে ক্লিন সেভড দেখা গেছে। গোঁফ-দাড়ি কেটে একেবারে সেই বছর দশেক আগের রূপ ধারণ করেছেন তিনি।

ছবি পোস্ট করে নতুন লুক কেমন হলো, ভক্তদের কাছে তা জানতে চান যুবি। ক্যাপশনে লেখেন- চিকনা চামিলা লুক! পরে জুড়ে দেন, দাড়ি রাখব নাকি এভাবেই ক্লিন সেভড থাকব? জানান আমাকে।

ইতিমধ্যে যুবরাজের সেই ছবি ভক্তদের মনে দাগ কেটেছে। সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে গেছে। তাতে কমেন্ট করেছেন সানিয়া। পক্ষান্তরে ক্রিকেটারকে খোঁচা মেরেছেন তিনি।

শোয়েবপত্নী লিখেছেন, সত্যিই যুবি এখন চিকনা চামিলা। তবে নিজের বয়স লুকোতেই কী নয়া লুক! সঙ্গে যোগ করেছেন,দাড়িতেই ভালো মানায়! ওটাই থাক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×