যে কারণে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মাশরাফির সাক্ষাৎ

  স্পোর্টস ডেস্ক ০১ অক্টোবর ২০১৯, ১৬:৪৯ | অনলাইন সংস্করণ

মাশরাফি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। এরপর থেকে নিজের সংসদীয় এলাকার জনগণের উন্নয়নে মন্ত্রণালয় থেকে মন্ত্রণালয়ে চষে বেড়াচ্ছেন তিনি।

সবশেষ নিজের সংসদীয় এলাকায় ফায়ার সার্ভিসের জন্য নতুন গাড়ি এবং পুলিশ ফাঁড়ি সংস্কারের আবেদন নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আসেন মাশরাফি। মঙ্গলবার দুপুরে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা (পিআরও) শরীফ মাহমুদ অপু বলেন, মাশরাফি এলাকার উন্নয়নের জন্য মন্ত্রণালয়ে এসেছিলেন। তার এলাকায় একটি ফায়ার স্টেশন আছে। সেটি তৃতীয় শ্রেণির। এর জন্য নতুন একটি গাড়ি চেয়েছেন তিনি। মূলত স্টেশনটিকে দ্বিতীয় শ্রেণিতে উন্নীতকরণ এবং এলাকার পুলিশ ফাঁড়ি সংস্কারের জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন নড়াইল এক্সপ্রেস।

এ সময় পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বর্ডার গার্ড অব বাংলাদেশের (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলামও উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×