মাশরাফিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন জয়া

  স্পোর্টস ডেস্ক ০৬ অক্টোবর ২০১৯, ০২:৩৭:০৮ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার ৩৬তম জন্মদিন ছিল শনিবার। বিশেষ দিনটিতে অসংখ্য গুণগ্রাহী-শুভাকাঙ্খীর ভালোবাসা ও শুভেচ্ছায় সিক্ত হয়েছেন তিনি।

তাকে শুভেচ্ছা জানিয়েছেন ঢালিউড ও টলিউডের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সোশ্যাল মিডিয়া ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে মাশরাফির সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন তিনি। এর ক্যাপশনে লেখেন, শুভ জন্মদিন অধিনায়ক।

শুধু দুই বাংলায় জনপ্রিয় অভিনেত্রীই নন,ওই দিন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি),গণমাধ্যমকর্মী এবং দেশ-বিদেশের অজস্র ভক্ত-সমর্থকদের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন মাশরাফি।

১৯৮৩ সালের ৫ অক্টোবর নড়াইলের মহিষখোলা গ্রামের নানা বাড়িতে জন্মগ্রহণ করেন ম্যাশ। পরিবারে ও স্থানীয়ভাবে কৌশিক নামে সমধিক পরিচিত তিনি। ক্রীড়াঙ্গনে পরিচিত ‘নড়াইল এক্সেপ্রেস’ হিসেবে।

বাংলাদেশ ক্রিকেটে জীবন্ত কিংবদন্তি মাশরাফি। তার ক্রিকেট এবং জীবন দর্শন অন্যদের চেয়ে ঢের আলাদা। ফলে দ্রুত নতুন প্রজন্মের কাছে আইডলে পরিণত হন তিনি।

টাইগার ক্রিকেটের সর্বকালের সেরা ওয়ানডে অধিনায়ক মাশরাফি। রাজনীতিতেও এখন পর্যন্ত সফল তিনি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে নির্বাচিত হয়েছেন ম্যাশ।

গতকাল ৩৬ বছরে পা দিয়েছেন দেশের সফলতম এ অধিনায়ক। ক্যারিয়ারের গোধূলি লগ্নে এসে সিক্ত হলেন জন্মদিনের শুভেচ্ছায়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত