'আর্জেন্টিনা জার্সির জন্য আপনাকে জীবন দিতে হবে'

  স্পোর্টস ডেস্ক ১০ অক্টোবর ২০১৯, ১৩:১৩ | অনলাইন সংস্করণ

আর্জেন্টিনা

আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে পিছিয়ে থেকেও জার্মানির সঙ্গে ২-২ গোলে ড্র করেছে আর্জেন্টিনা। আলবিসেলেস্তেদের হয়ে একটি গোল করেন ফরোয়ার্ড লুকাস আলারিও। রোমাঞ্চকর ড্রয়ের পর গণমাধ্যমে কথা বলেছেন তিনি। তার মতে, আর্জেন্টাইন জার্সির জন্য আপনাকে আপনার জীবন দিতে হবে।

আলারিও বলেন, দ্বিতীয়ার্ধে মাঠে যাওয়ার সুযোগ পাই আমি। গিয়ে সর্বোচ্চ চেষ্টা করি, সাফল্য পাই। আর্জেন্টিনা দলে সুযোগ পাওয়া পর্যন্ত আপনাকে সর্বোচ্চটা উজাড় করে দিতে হবে।

তিনি বলেন, জাতীয় দলে সুযোগ পেতে হলে আপনাকে জীবন পর্যন্ত দিতে প্রস্তুত থাকতে হবে। যতক্ষণ না ডাক পাওয়া যায়, ততক্ষণ পর্যন্ত সংগ্রাম চালিয়ে যেতে হবে। চান্স পাওয়ার পরও এ জায়গা থেকে সরা যাবে না। আকাশি নীল-সাদা জার্সির জন্য আপনাকে প্রাণ বিসর্জন দিতে হবে। দেশের জার্সির মর্মার্থ এটিই। এখানে সুযোগ পাওয়াটা কঠিন।

আলারিও বলেন, মাঠে প্রত্যেকটা মিনিট, সেটি ১ মিনিট কিংবা ১০ মিনিটের জন্যই হোক, আপনাকে চেষ্টা করতে হবে এবং দেখাতে হবে সেখানে আক্রমণাত্মক আপনি। নইলে সাফল্য পাওয়া কঠিন।

রাশিয়া বিশ্বকাপে ভরাডুবির পর আর্জেন্টিনা ফুটবলে এসেছে ব্যাপক পরিবর্তন। বরখাস্ত হন কোচ হোর্হে সাম্পাওলি। অবসর নেন একাধিক অভিজ্ঞ খেলোয়াড়। পরে একঝাঁক তরুণ প্রতিভাবান ফুটবলার নিয়ে দল গড়েন লিওনেল স্কালোনি। তাদেরই একজন আলারিও।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×