রামাল্লায় ফিলিস্তিনের সঙ্গে ফুটবল ম্যাচ খেলবে সৌদি আরব

  স্পোর্টস ডেস্ক ১০ অক্টোবর ২০১৯, ১৩:৪৯ | অনলাইন সংস্করণ

সৌদি

আগামী ১৫ অক্টোবর ফিলিস্তিন জাতীয় দলের সঙ্গে আন্তর্জাতিক ফুটবল ম্যাচ খেলবে সৌদি আরব। সৌদি ক্রীড়া কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

ফিলিস্তিনি অধিকৃত রামাল্লা শহরে হবে ম্যাচটি। এর আগে কখনও সেখানে দুই দলের ম্যাচ হয়নি। অতীতের খেলাগুলো হয়েছে তৃতীয় কোনো দেশে।

সৌদি কর্তৃপক্ষ সোশ্যাল মিডিয়া টুইটারে জানিয়েছে, ফিলিস্তিন ফেডারেশনের ভাইদের অনুরোধে সেখানে ম্যাচ খেলতে সম্মত হয়েছে সৌদি ফুটবল ফেডারেশন। ২০২২ বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে রামাল্লায় মুখোমুখি হবে দুই দল।

সৌদি ক্রীড়া কর্তৃপক্ষ জানায়, ফিলিস্তিন ও এর জনগণ তথা সমর্থকরা যাতে ঘরের মাঠে খেলার সুযোগ থেকে বঞ্চিত না হয়, সেজন্য এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সাধারণত, পশ্চিম তীরের মাঠে আন্তর্জাতিক ও ঘরোয়া ম্যাচ খেলে ফিলিস্তিন। তবে ঐতিহাসিকভাবে সেখানে খেলতে যায় না সৌদি জাতীয় দল ও ক্লাবগুলো।

ফিলিস্তিন ফুটবল অ্যাসোসিয়েশনের প্রধান জিব্রিল রাজৌব বলেন, ১৩ অক্টোবর এখানে আসবে সৌদি দল। আল -রাম স্টেডিয়ামে হবে ব্লকবাস্টার ম্যাচটি। এটি ফিফা স্বীকৃত ভেন্যু। ফলে এ প্রচেষ্টা ভেস্তে যাওয়ার সম্ভাবনা নেই।

উল্লেখ্য, ইসরায়েলকে আনুষ্ঠানিকভাবে স্বীকৃতি দেয়নি সৌদি আরব। বরং নানা ইস্যুতে ফিলিস্তিনকে নিয়মিত সমর্থন দেয় তারা।

ঘটনাপ্রবাহ : মধ্যপ্রাচ্য শান্তি আলোচনা

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×