ফিলিস্তিনে খেলতে ইসরাইলের অনুমতি প্রার্থনা সৌদির, ক্ষেপেছে পিএফএলপি

  স্পোর্টস ডেস্ক ১০ অক্টোবর ২০১৯, ১৪:৩৫ | অনলাইন সংস্করণ

সৌদি

আগামী ১৫ অক্টোবর পশ্চিম তীরের রামাল্লায় ফিলিস্তিনের বিপক্ষে আন্তর্জাতিক ফুটবল ম্যাচ খেলার কথা রয়েছে সৌদি আরবের। তবে এর তীব্র নিন্দা জানিয়েছে ফিলিস্তিনের একটি গ্রুপ। কারণ,ইসরাইলের অনুমতি নিয়ে সেখানে আসতে হবে সৌদিকে।

দ্য পপুলার ফ্রন্ট ফর দ্য লিবারেশন অব প্যালেস্টাইন (পিএফএলপি) জানিয়েছে, প্রথমবারের মতো ফিলিস্তিনে খেলতে আসতে চাচ্ছে সৌদি। নিঃসন্দেহে এটি ইতিহাস হতে পারে।কিন্তু দেশটির খেলোয়াড়দের ইসরাইলের ভিসা নিয়ে এখানে আসতে হবে। একই সঙ্গে এটি ন্যক্কারজনকও।

এরই মধ্যে ভিসার জন্য আবেদন করেছেন সৌদি খেলোয়াড়েরা। তাই ফিলিস্তিনিদের ম্যাচটি বয়কটের আহ্বান জানিয়েছে সমাজবাদী গ্রুপটি। সেই সঙ্গে প্রকাশ্যে এ অঞ্চল নিয়ে সৌদি নীতির প্রতি তীব্র ক্ষোভ প্রকাশ করেছে।

২০২২ বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে রামাল্লায় মুখোমুখি হওয়ার কথা ফিলিস্তিন-সৌদির। শহরটির আল -রাম স্টেডিয়ামে গড়ানোর কথা রয়েছে ব্লকবাস্টার ম্যাচটি। আর ১৩ অক্টোবর সেখানে পৌঁছার কথা অতিথি দলটির।

এর আগে কখনও সেখানে দুই দলের ম্যাচ হয়নি। অতীতের খেলাগুলো হয়েছে তৃতীয় কোনো দেশের ভেন্যুতে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×