সেনেগালের বিপক্ষে ব্রাজিলের সম্ভাব্য একাদশ

  স্পোর্টস ডেস্ক ১০ অক্টোবর ২০১৯, ১৭:২১ | অনলাইন সংস্করণ

ব্রাজিল

আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে সেনেগালের বিপক্ষে নামছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় সিঙ্গাপুরের ন্যাশনাল স্টেডিয়ামে গড়াচ্ছে ম্যাচটি। একই ভেন্যুতে ১৩ অক্টোবর নাইজেরিয়ার মোকাবেলা করবেন সেলেকাওরা।

এদিন দারুণ একটি মাইলফলক ছোঁয়ার সামনে ব্রাজিলের প্রাণভোমরা নেইমার। মাঠে নামলেই নতুন সেই মাইলফলক ছুঁয়ে ফেলবেন তিনি। সেনেগালের বিপক্ষে ম্যাচটি হবে জাতীয় দলের জার্সিতে তার শততম ম্যাচ।

ব্রাজিলিয়ানদের হয়ে এখন পর্যন্ত ৯৯টি ম্যাচ খেলেছেন নেইমার। ৬১টি গোল করেছেন ফুটবলের পোস্টারবয়। আর একটি গোল করলেই দেশটির সর্বকালের সেরা স্ট্রাইকারখ্যাত রোনাল্ডোর পাশে বসবেন তিনি।

নেইমার ছাড়াই ল্যাতিন আমেরিকার শ্রেষ্ঠত্বের লড়াই কোপার ৪৬তম আসরের শিরোপা ঘরে তোলে ব্রাজিল। এরপর গেল মাসে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলেছে তারা। প্রত্যেকটিতেই হোঁচট খেয়েছেন তিতের শিষ্যরা।

গেল ৭ সেপ্টেম্বর কলম্বিয়ার মুখোমুখি হয় ব্রাজিল। যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত সেই ম্যাচে ২-২ গোলে ড্র করে সাম্বা দল। এর তিনদিন পর পেরুর মুখোমুখি হয় তারা। তাদের কাছে ১-০ গোলে হারে তারা। এ পেরুভিয়ানদের হারিয়েই নবমবারের মতো কোপা আমেরিকার শিরোপা জেতেন জেসুস-ফিরমিনোরা।

সেনেগালের বিপক্ষে ব্রাজিলের সম্ভাব্য একাদশ

গোলরক্ষক : এডারসন

ডিফেন্ডার : দানি আলভেজ, থিয়াগো সিলভা, এডের মিলিতাও, রেনান লোদি

মিডফিল্ডার : মেলো আর্থার, ক্যাসেমিরো, ফিলিপ কুতিনহো

ফরোয়ার্ড : নেইমার, রিশার্লিসন, রবার্তো ফিরমিনো

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×