দুর্ঘটনায় প্রাণ ঝরল ভারতীয় ৪ খেলোয়াড়ের

  স্পোর্টস ডেস্ক ১৪ অক্টোবর ২০১৯, ১৩:৪৫ | অনলাইন সংস্করণ

হকি

গাড়ি দুর্ঘটনায় প্রাণ ঝরল ভারতীয় হকি দলের চার খেলোয়াড়ের। এতে গুরুতর আহত হয়েছেন আরও তিনজন। সোমবার মধ্যপ্রদেশের হোসাঙ্গাবাদ এলাকায় ৬৯ নম্বর জাতীয় সড়কে এ দুর্ঘটনা ঘটে।

সংবাদ সংস্থা এএনআইয়ের রিপোর্টে বলা হয়, ধ্যানচাঁদ ট্রফিতে অংশগ্রহণের জন্য মারুতি সুজুকি সুইফটে করে ইতারসি থেকে হোসাঙ্গাবাদ যাচ্ছিলেন সাত হকি খেলোয়াড়। পথযাত্রার শেষ দিকে এসে তাদের নিয়ে মর্মান্তিক দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি।

গন্তব্যে পৌঁছানোর আগে রাইসালপুর গ্রামের মাঝ রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের ধাক্কা মারে এটি। ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। গুরুতর আহত হন তিনজন। তাদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়। যাদের একজনের অবস্থা আশঙ্কাজনক।

ইতিমধ্যে নিহত চার হকি খেলোয়াড়ের পরিচয় জানিয়েছে স্থানীয় পুলিশ। তারা হলেন- ইন্দোরের শাহনওয়াজ খান, ইতারসির আদার হার্দুয়া, জব্বলপুরের আশিষ লাল এবং গোয়ালিয়রের অনিকেত। প্রত্যেকেই ভোপালে মধ্যপ্রদেশ স্পোর্টস একাডেমিতে প্রশিক্ষণরত ছিলেন।

গাড়িটি কীভাবে দুর্ঘটনার কবলে পড়ল, এরই মধ্যে সেই বিষয় নিয়ে তদন্ত শুরু হয়েছে। তা চালাচ্ছে খোদ পুলিশ। প্রশ্ন উঠছে- ৫ সিটের গাড়িতে সাতজন চড়ার কারণেই কী মর্মন্তুদ এ দুর্ঘটনা?

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×