বাংলা গর্বিত, সৌরভকে অভিনন্দন জানিয়ে মমতার টুইট

  স্পোর্টস ডেস্ক ১৪ অক্টোবর ২০১৯, ১৬:১১ | অনলাইন সংস্করণ

সৌরভ

সর্বসম্মতভাবে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট হয়েছেন পশ্চিমবঙ্গের কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি। স্বাভাবিকভাবেই তাকে অভিনন্দন জানিয়েছেন অঙ্গরাজ্যটির মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার কথায়, ভারত ও বাংলাকে গর্বিত করেছেন বাংলার দাদা।

সোশ্যাল মিডিয়া টুইটারে সৌরভকে অভিনন্দন জানিয়েছেন মমতা। টুইটে তিনি লিখেছেন, সর্বসম্মতভাবে বিসিসিআই প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় সৌরভকে প্রাণঢালা অভিনন্দন। তোমায় শুভেচ্ছা জানাই এবং সর্বাত্মক শুভকামনা করি। তুমি ভারত ও বাংলাকে গর্বিত করেছো। সিএবি প্রেসিডেন্ট হিসেবেও তোমার কার্যকালে/মেয়াদে আমরা গৌরবান্বিত। একটা দুর্দান্ত নতুন ইনিংস দেখার জন্য মুখিয়ে থাকলাম।

বিসিসিআই'র প্রেসিডেন্ট পদে অধিষ্ঠিত হচ্ছেন সৌরভ এবং তা একপ্রকার নিশ্চিত। এ খবর পাওয়ার পরই আনন্দে ফেটে পড়েছেন ভক্তরা। ভারতীয় জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ককে শুভেচ্ছা জানাচ্ছেন সবাই।

সৌরভ বর্তমানে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) প্রেসিডেন্ট পদে রয়েছেন। আগামী বছর সেপ্টেম্বরে এ পদ থেকে ইস্তফা দেবেন তিনি। এর আগেই বিসিসিআই'র হাল ধরবেন ৪৭ বছরবয়সী ক্রিকেট ব্যক্তিত্ব। তার হাত ধরেই একসময় ভারতীয় ক্রিকেটের সোনালি দিন শুরু হয়। স্বভাবতই তাকে এবার বোর্ড প্রেসিডেন্ট পেয়ে উচ্ছ্বসিত দেশটির ক্রিকেটপ্রেমীরা।

উল্লেখ্য, প্রভাবশালী এন শ্রীনিবাসনের সহযোগিতায় বোর্ড প্রেসিডেন্ট হওয়ার প্রচেষ্টা চালান ব্রিজেশ প্যাটেল। তবে তা ধোপে টেকেনি বলে চাউর হয়েছে। বিখ্যাত শিল্পপতি ও সাবেক প্রেসিডেন্টকে টেক্কা দিয়ে বিশ্বের সবচেয়ে প্রতাপশালী বোর্ডের মসনদে বসলেন সৌরভ। ১০ মাস মেয়াদে ক্ষমতায় থাকবেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×