অলিম্পিকে ক্রিকেটকে উপস্থাপনের সেরা ফরম্যাট টি-টেন: আফ্রিদি

  স্পোর্টস ডেস্ক ১৫ অক্টোবর ২০১৯, ১৩:২১ | অনলাইন সংস্করণ

আফ্রিদি

প্রথমবারের মতো আবুধাবি টি-টেন লিগে খেলতে যাচ্ছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার শহীদ আফ্রিদি। আসন্ন লিগের নতুন দল কালান্দার্সের হয়ে মাঠ মাতাবেন তিনি। ১০ ওভারের টুর্নামেন্টের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন ৪৪ বছর বয়সী ক্রিকেটার। তিনি বলেন, অলিম্পিক গেমসে ক্রিকেটকে উপস্থাপনের সেরা সংস্করণ টি-টেন।

আফ্রিদি বলেন, আমি মনে করি, ক্রিকেটপ্রেমীরা টি-টেন ভালোবাসেন। কারণ, এটি সময় সাশ্রয়ী। ৯০ মিনিটের মধ্যেই খেলা শেষ হয়ে যায়। অল্প সময়ে বেশি বিনোদন দেয়। ক্রিকেটে সবসময় তরুণদের সংযোগ ঘটানো দরকার। তাদের মধ্যে এ নিয়ে উত্তেজনা সৃষ্টি করা প্রয়োজন। আমার মতে, আবুধাবি টি-টেন লিগ আমাদের এ ফরম্যাট ভালোভাবে পরীক্ষা-নিরীক্ষার সুযোগ করে দিয়েছে। একইসঙ্গে অলিম্পিক গেমসে ক্রিকেট যুক্ত করার সম্ভাবনা তৈরি করেছে।

বুমবুমখ্যাত ক্রিকেটার বলেন, আমার সঙ্গে খেলা কিংবা সমসাময়িক ক্রিকেটাররাও টি-টেন লিগ নিয়ে উচ্ছ্বসিত। শুরুর দিকে টি-টোয়েন্টিরও এতটা জনপ্রিয়তা ছিল না। সময় গড়ানোর সঙ্গে সঙ্গে তা তুমুল জনপ্রিয়তা পেয়েছে। আমার বিশ্বাস, টি-টেনও পাবে। সময়ের ব্যবধানে একদিন বিশ্বব্যাপী সেটা জনপ্রিয় হয়ে উঠবে। এতে আরও তারকা ক্রিকেটারদের অংশগ্রহণ বাড়বে।

আগামী ১৪ নভেম্বরে সংযুক্ত আরব আমিরাতে পর্দা উঠবে টি-টেন লিগের তৃতীয় আসরের। এতে কালার্ন্দাসের হয়ে খেলতে তর সইছে না সাবেক পাক অধিনায়ক আফ্রিদির। তিনি বলেন, টুর্নামেন্টে নতুন দলটির হয়ে খেলব। এটির সঙ্গে পাকিস্তান ক্রিকেটের সম্পৃক্ততা রয়েছে। পিএসএলেও তাদের দল রয়েছে। স্বাভাবিক কারণেই প্রচুর পাকিস্তানির সমর্থন পাব আমরা। আমি এতে খেলতে মুখিয়ে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×