সৌরভকে নিয়ে শেবাগ, ভারতীয় ক্রিকেটের জন্য দারুণ সংকেত

  স্পোর্টস ডেস্ক ১৫ অক্টোবর ২০১৯, ১৬:১৮ | অনলাইন সংস্করণ

সৌরভ

বীরেন্দ্র শেবাগকে ভারতীয় দলে ঠাঁই দেন সৌরভ গাঙ্গুলি। নির্বাচকদের সঙ্গে লড়াই করে তাকে টেস্টেও জায়গা করে দেন তিনি। ওপেনিংয়ে নামিয়ে ওকে বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান হওয়ারও সুযোগ করে দেন সাবেক ভারতীয় অধিনায়কই।

সেই শেবাগ সৌরভের গুনগান গাইবেন সেটাই স্বাভাবিক। বিসিসিআই'র সভাপতি পদে দাদার মনোনয়ন জমা দেয়ার ঘটনায় উচ্ছ্বসিত তিনি। ভারতীয় ক্রিকেটে একে দারুণ সংকেত বললেন বীরু।

কোনও অঘটন না ঘটলে বিসিসিআই'র সভাপতি হচ্ছেন সৌরভ। নতুন ইনিংস শুরুর আগে সর্বকালের অন্যতম সেরা ভারতীয় অধিনায়ককে নিজের ঢঙে শুভেচ্ছা জানিয়েছেন শেবাগ।

সোশ্যাল মিডিয়া টুইটারে তিনি লিখেছেন, অভিনন্দন দাদা সৌরভ। একটু দেরি হয়ে গেছে। তবে অন্ধকার গ্রাস করেনি। ভারতীয় ক্রিকেটের জন্য দারুণ সংকেত। দেশের ক্রিকেটের জন্য এরই মধ্যে অনেক কিছু করেছেন আপনি। সেটা এবার আরও দার্ঘায়িত হবে।

শেবাগের দাবি, অধিনায়ক হয়ে ভারতীয় ক্রিকেটকে অনন্য উচ্চতায় পৌঁছে দেন সৌরভ। বোর্ড সভাপতি হয়েও সাফল্য একইরকম থাকবে বলে প্রত্যাশা করেন তিনি।

সোমবার বিসিসিআই'র সভাপতি পদে নির্বাচনের জন্য নিজের মনোনয়ন জমা দেন সৌরভ। তবে ওই পদে আর কেউ মনোনয়ন জমা দেননি। ফলে নিশ্চিতভাবে বোর্ডের মসনদে বসছেন তিনি। আগামী ২৩ অক্টোবর কার্যভার গ্রহণ করবেন বাংলার মহারাজ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×