সৌরভের বিসিসিআই সভাপতি হওয়া নিয়ে যা বললেন শোয়েব আখতার

  স্পোর্টস ডেস্ক ১৬ অক্টোবর ২০১৯, ০৯:৩৭ | অনলাইন সংস্করণ

সৌরভ

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি হচ্ছেন সৌরভ গাঙ্গুলী। দেশটির ক্রিকেটমহলে আলোড়ন ফেলেছে এ খবর। শুধু তাই নয়, গোটা ক্রিকেট বিশ্বেই সাড়া ফেলেছে।

বিশেষ করে ভারতীয় বোর্ডের এ পালাবদলে বিশেষ নজর রাখছে পাকিস্তান। বিসিসিআইয়ের নেতৃত্ব বদলে ভারত-পাকিস্তান দ্বিপক্ষীয় ক্রিকেটীয় সম্পর্কে উন্নতি ঘটার আশায় বুক বাঁধছে পিসিবি।

সৌরভের বিসিসিআই সভাপতি হওয়াকে যথাযথ মনে করছেন সাবেক পাক তারকা শোয়েব আখতার। তার মতে, সৌরভ অধিনায়ক হওয়ার পর টিম ইন্ডিয়ার মানসিকতাই বদলে গিয়েছিল। প্রশাসক হিসেবে কঠিন সময়ে বোর্ডের হাল ধরার পর ভারতীয় ক্রিকেটও কক্ষপথে ফিরবে।

একসময় সৌরভের নেতৃত্বে কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলেন শোয়েব। সোশ্যাল মিডিয়ায় এক ভিডিওবার্তায় দাদার বোর্ড সভাপতি নির্বাচিত হওয়াকে সমর্থন করেন তিনি।

রাওয়ালপিন্ডি এক্সপ্রেস বলেন, সৌরভ ভারতীয় ক্রিকেটকে পুরোপুরি বদলে দিয়েছে। ১৯৯৭-৯৮’এর আগে কখনও কল্পনা করা যায়নি পাকিস্তানকে হারাতে পারে ভারত। উনি ক্যাপ্টেন হওয়ার আগে পর্যন্ত আমার কখনও মনে হয়নি পাক দলকে হারানোর মতো ভারতীয় ক্রিকেটের গঠনতন্ত্র ছিল। দেশটির ক্রিকেটের মানসিকতাটাই বদলে দিয়েছেন এ ক্রিকেট ব্যক্তিত্ব। দেশের হয়ে খেলার জন্য উপযুক্ত প্রতিভা খুঁজে বের করার জহুরি চোখ ছিল তার।

নিজের ইউটিউব চ্যানেলে শোয়েব বলেন, সৌরভ একজন অসাধারণ নেতা। একই সঙ্গে ভালো মানুষও। প্রতিভা খুঁজে বের করার ক্ষেত্রে অত্যন্ত সৎ উনি। তার ক্রিকেটীয় জ্ঞান অগাধ। আমি ওর সর্বাত্মক শুভকামনা করি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×