শচীনের বার্তা, নিশ্চিত তুমি পারবে দাদা

  স্পোর্টস ডেস্ক ১৬ অক্টোবর ২০১৯, ১০:২৫ | অনলাইন সংস্করণ

সৌরভ

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি হচ্ছেন সৌরভ গাঙ্গুলী। আগামী ২৩ অক্টোবর আনুষ্ঠানিকভাবে বিশ্বের সবচেয়ে প্রভাবশালী বোর্ডের কার্যভার গ্রহণ করবেন তিনি। এর আগে দেশটির জাতীয় ক্রিকেট দলের সফল অধিনায়ক ছিলেন দাদা।

সৌরভের মুকুটে নতুন পালক যোগ হওয়ার পর ক্রিকেটমহল থেকে ভেসে আসছে একের পর এক অভিনন্দন বার্তা। এবার তাকে শুভেচ্ছা জানালেন সাবেক সতীর্থ ও কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার।

একসময় দলকে শুভসূচনা এনে দিতে সৌরভের সঙ্গে ওপেনিংয়ে নামতেন তিনি। তাই খুব কাছ থেকে দেখেছেন বাংলার মহারাজের নেতৃত্বগুণ ও ব্যাটিং ক্যারিশমা। লিটল মাস্টারের বিশ্বাস, বোর্ডের প্রশাসক হিসেবেও সফল হবেন সাবেক বাঁহাতি ব্যাটার।

সৌরভকে অভিনন্দন জানাতে সোশ্যাল মিডিয়া টুইটার বেছে নিয়েছেন শচীন। এক টুইটবার্তায় তিনি বলেন, বিসিসিআইয়ের প্রেসিডেন্ট হওয়ার জন্য অভিনন্দন, দাদা। আমি নিশ্চিত, তুমি পারবে। যেভাবে দেশের ক্রিকেটের সেবা করে এসেছ, সেভাবেই করে যাবে। নতুন যারা ভারতীয় ক্রিকেটের দায়িত্ব নিচ্ছ, তাদের প্রতি শুভেচ্ছা রইল।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×