দেখুন সাদের সেই দুর্দান্ত গোল (ভিডিও)

  স্পোর্টস ডেস্ক ১৬ অক্টোবর ২০১৯, ১২:১৯ | অনলাইন সংস্করণ

সাদ

২০২২ কাতার বিশ্বকাপ এবং ২০২৩ এশিয়ান কাপের বাছাইপর্বের ম্যাচে ভারতের বিপক্ষে শেষ মুহূর্তে জয় হাতছাড়া হয়েছে বাংলাদেশের। দুই পড়শীর লড়াই ১-১ গোলে ড্র হয়েছে।

মঙ্গলবার রাতে কলকাতার সল্টলেকে ৮৫ হাজার দর্শককে স্তব্ধ করে দিয়ে সাদ উদ্দিনের দুর্দান্ত গোলে এগিয়ে যান লাল-সবুজ জার্সিধারীরা। ৪২ মিনিটে সেট পিস থেকে জামাল ভূঁইয়ার মাপা ফ্রি কিকে পাওয়ার হেডে বল জালে জড়ান কৌশলী সাদ। ভারতীয় গোলরক্ষক গুরপ্রিত সিং নাগালেও পাননি তা।

এগিয়ে গিয়ে আধিপত্য বিস্তার করে খেলে বাংলাদেশ। সময় গড়ানোর সঙ্গে সঙ্গে জয়ের স্বপ্ন দেখতে শুরু করেন তারা। ৮৮ মিনিট পর্যন্ত ১-০ ব্যবধান ধরে রাখেন জামাল ভূঁইয়ারা।

কিন্তু এর পরই হঠাৎ তালগোল পাকিয়ে ফেলেন তারা। নির্ধারিত সময়ের ২ মিনিট আগে গোল হজম করে বসেন তারা। ক্ষিপ্রগতিতে দৌড়ে এসে দারুণ হেডে ঠিকানায় বল পাঠান ভারতের আদিল খান। তাকে মার্ক করতে পারেননি অতিথি রক্ষণসেনারা।

শেষ পর্যন্ত ১-১ সমতায় খেলা সমাপ্ত হয়। তাতে আফসোসে ফেটে পড়ে বাংলাদেশ। অন্যদিকে স্বস্তি নিয়ে মাঠ ছাড়ে ভারত।

স্বাভাবিকভাবেই সাদের গোলটি দাগ কেটেছে বাংলাদেশ ফুটবলপ্রেমীদের হৃদয়ে। জয় না পেলেও এতে তো ড্র করা গেছে। অনেকে এ দিয়ে দেশের ফুটবলের জাগরণ দেখছেন। কেউ কেউ বলছেন, এভাবে খেললে বাংলাদেশ ফুটবল দলও অদূর ভবিষ্যতে বিশ্বের সমীহ আদায় করে নেবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×