তামিমকে নিয়ে দুঃসংবাদ

  স্পোর্টস ডেস্ক ১৭ অক্টোবর ২০১৯, ১৩:৫৩:৩১ | অনলাইন সংস্করণ

শ্রীলংকা সফরের পর ছুটি নেন তামিম ইকবাল। জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল) দিয়ে মাঠে ফেরেন তিনি। দুই ম্যাচ খেলে আসন্ন ভারত সিরিজের প্রস্তুতি নিতে চেয়েছিলেন ড্যাশিং ওপেনার। কিন্তু এক ম্যাচের বেশি খেলতে পারলেন না তিনি।

এবারের লিগে চট্টগ্রামে নাম লিখিয়েছেন তামিম। বৃহস্পতিবার ফতুল্লায় বরিশালের বিপক্ষে মুখোমুখি হয়েছে তার দল। কিন্তু বন্দরনগরীর একাদশে নেই তিনি।

দলে তামিমের নাম না দেখে বিস্ময় জাগে গণমাধ্যমকর্মীদের। পরে জানতে পারেন চোট পেয়েছেন তিনি। এ নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশীষ চৌধুরীর কাছে ছুটে যান তারা।

তিনিই জানান, চোটে পড়েছেন তামিম। তাকে নিয়ে সতর্কতা অবলম্বন করা হচ্ছে। যেন ভারত সফরে খেলতে পারেন। আশা করি, জাতীয় দলের আসছে সিরিজে নিশ্চিত পাওয়া যাবে বাঁহাতি ওপেনারকে। এ নিয়ে খুব একটা শঙ্কা নেই।

দেবাশীষ বলেন, পরশু (মঙ্গলবার) পাঁজরে হালকা চোট লেগেছে তামিমের। অবশ্য প্রথমে ব্যথা ছিল না। গতকাল সকালেও (বুধবার) নেটে ব্যাটিং করেছেন তিনি। বিকাল থেকে ব্যথা অনুভূত হচ্ছে। এরই মধ্যে তার স্ক্যান করা হয়েছে। ইতিমধ্যে সেই রিপোর্টও হাতে এসেছে আমাদের। তাতে চোট ধরা পড়েছে। সেরে উঠতে এক সপ্তাহ লাগবে।

আগামী নভেম্বরে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ এবং ২ ম্যাচ টেস্ট সিরিজ খেলতে ভারত সফরে যাবে বাংলাদেশ। ৩ নভেম্বর প্রথম টি-টোয়েন্টি দিয়ে সিরিজ শুরু হবে।

গুরুত্বপূর্ণ দুই সিরিজ সামনে রেখে ভালোভাবে প্রস্তুতি নিচ্ছিলেন তামিম। ফিটনেস টেস্টেও ছিলেন সবার ওপরে। কিন্তু হঠাৎ করে পাওয়া এ চোটের প্রভাবমুক্ত তিনি থাকতে পারেন কিনা- এখন সেটিই দেখার অপেক্ষা।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত