মেয়ের আবদার মেটাতে এ কোন ‌'বেশ' সালাহর?

  স্পোর্টস ডেস্ক ১৮ অক্টোবর ২০১৯, ১১:১৩ | অনলাইন সংস্করণ

সালাহ

হালের ফুটবল বিশ্বের দুই মহাতারকা লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এ দুজনের পরই ফুটবলে সুপারস্টার হিসেবে যার নাম উচ্চারিত হয়,তিনি মোহামেদ সালাহ।এর বাইরেও তার বড় পরিচয় একজন সৎ যোগ্য স্নেহপরায়ণ বাবা ও স্বামী।

গেল বুধবার ছিল সালাহর একমাত্র মেয়ে মক্কার জন্মদিন। আদরের রাজকন্যার জন্মদিনে কেক কাটেন, উপহার দেন মিসরীয় ফরোয়ার্ড। ফুল, বেলুন আর আলোকসজ্জা দিয়ে ঘরও সাজানো হয়।

এতেও মন ভরেনি মক্কার। অগত্যা মেয়েকে খুশি করতে নতুন সাজে হাজির হন সালাহ। তার সেই রূপ দেখলে যে কেউ অবাক হবেন-এ নিয়ে কোনো সংশয় নেই। মেয়ের পছন্দের কার্টুন চলচ্চিত্র 'মোয়ানার' প্রধান চরিত্র 'মাউই' সেজে সবাইকে চমকে দেন লিভারপুল প্রাণভ্রমরা।

সোশ্যাল মিডিয়ায় এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে সালাহর এ নতুন রূপ। গাছের সবুজ পাতার স্কার্ট এবং ফুলের মালা পরে থাকতে দেখা গেছে তাকে। স্বভাবতই তা সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের মধ্যে বেশ সাড়া ফেলেছে।

গেল মৌসুমে প্রিমিয়ার লিগে সর্বোচ্চ গোলদাতা ছিলেন সালাহ। এবারও তার নৈপুণ্যে উল্কার গতিতে ছুটছে লিভারপুল। এখন পর্যন্ত টেবিল টপার অলরেডরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×