তাসকিন সম্পর্কে জানতে চাইলেন সৌরভ গাঙ্গুলী

  স্পোর্টস ডেস্ক ১৮ অক্টোবর ২০১৯, ২১:৩৯ | অনলাইন সংস্করণ

সৌরভ গাঙ্গুলী-তাসকিন আহমেদ
সৌরভ গাঙ্গুলী-তাসকিন আহমেদ। ফাইল ছবি

ইনজুরির কারণে জাতীয় দলে আসা-যাওয়ার মধ্যে রয়েছেন দেশের দ্রুতগতির অন্যতম পেসার তাসকিন আহমেদ। তার বর্তমান পরিস্থিতি কি জানতে চেয়েছেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী।

কলকাতায় বাংলাদেশি সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় ভারতের অন্যতম সফল অধিনায়ক বলেন, ‘আচ্ছা তোমাদের ওই ছেলেটা কোথায়। ওই যে ডান হাতে জোড়ে বল করে। হ্যাঁ হ্যাঁ তাসকিন। চোট থেকে সুস্থ হয়ে ফিরেছে তো নাকি!’

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতির চেয়ার অলঙ্কিত করতে যাওয়া সাবেক এ তারকা ক্রিকেটার বাংলাদেশ দল নিয়ে বলেন, ‘বাংলাদেশ ক্রিকেটে খুব ভালোভাবেই এগিয়ে যাচ্ছে। তবে বোলিং আক্রমণটাকে ঠিক করতে হবে। বিশ্বকাপে ওটাই বাংলাদেশকে ডুবিয়েছে।’

প্রসঙ্গত, বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম আসরে চট্টগ্রামের হয়ে কয়েকটি ম্যাচে বোলিং করে আলোচনায় চলে আসেন তাসকিন আহমেদ। ঘরোয়া ক্রিকেটে নিয়মিত পারফর্ম করে জাতীয় দলে সুযোগ পান তাসকিন।

দেশের দ্রুত গতির এ পেসার জাতীয় দলে অভিষেকের পর আলোড়ন তৈরি করেন। কিন্তু একের পর এক ইনজুরির কারণে জাতীয় দলে থিতু হতে পারছেন না।

জাতীয় দলের হয়ে টেস্ট, ওয়ানডে আর টি-টোয়েন্টি মিলে ৫৬ ম্যাচে ৬৪ উইকেট শিকার করা তাসকিন বিশ্বকাপের ঠিক আগে নিউজিল্যান্ড সফরের দলে ফিরলেও চোটের কারণে বাদ পড়েন। যে কারণে ইংল্যান্ড বিশ্বকাপ দলে তাকে বিবেচনা করা হয়নি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×