বাংলাদেশকে শতভাগ সহযোগিতা করব: সৌরভ গাঙ্গুলী

  স্পোর্টস ডেস্ক ১৮ অক্টোবর ২০১৯, ২২:০৭ | অনলাইন সংস্করণ

সৌরভ গাঙ্গুলী
সৌরভ গাঙ্গুলী। ফাইল ছবি

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতির পদ অলঙ্কিত করতে যাওয়া সৌরভ গাঙ্গুলী বলেছেন, বাংলাদেশকে সহযোগিতা না করলে আর কাকে করব। বাংলাদেশকে ১০০ বার সহযোগিতা করব।

চলতি মাসেই বিসিসিআইয়ের সভাপতির চেয়ারে বসতে যাচ্ছেন ভারতের অন্যতম সফল অধিনায়ক সৌরভ গাঙ্গুলী।

কিংবদন্তি এ ক্রিকেটার কলকাতায় বাংলাদেশি সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় বলেছেন, বাংলাদেশকে যত রকম সহযোগিতা করা যায় তাই করব। দ্বিপক্ষীয় সহযোগিতার সুযোগ আছে। আইসিসির আলোচনাতেও সহযোগিতা করতে পারি।

আগামী মাসে তিন টি-টোয়েন্টি আর দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ভারত সফরে যাচ্ছে বাংলাদেশ। এই সফরে বাংলাদেশের উন্নয়ন নিয়ে কথা হবে বললেন সৌরভ।

তিনি বলেন, কিছুদিন পরই তো বাংলাদেশ দল ভারতে টেস্ট আর টি-টোয়েন্টি সিরিজ খেলতে আসছে। তখন বিষয়গুলো নিয়ে অনেক আলোচনা হবে।

সৌরভ গাঙ্গুলী প্রসঙ্গে সম্প্রতি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক জালাল ইউনুস বলেছেন, সৌরভ গাঙ্গুলী একজন বাঙালি ও সাবেক ক্রিকেটার। তার সঙ্গে বাংলাদেশের ক্রিকেটের ভালো সম্পর্ক রয়েছে। সে বিসিসিআইয়ের সভাপতি হলে বাংলাদেশ হয়তো বাড়তি কিছু সুবিধা পাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×