দুই ‌বছর ধরে একই ভুল করছেন কোহলি

  স্পোর্টস ডেস্ক ১৯ অক্টোবর ২০১৯, ১৮:৫৭ | অনলাইন সংস্করণ

বিরাট কোহলি
বিরাট কোহলি। ছবি: সংগৃহীত

সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। ভারতীয় ক্রিকেট দলের এ অধিনায়ক আন্তর্জাতি ক্রিকেটে অভিষেকের পর থেকেই একের পর এক রেকর্ড গড়ে যাচ্ছেন।তবে গত দুই বছর ধরে তিনি ডিআরএস সুবিধা নিতে পারছেন না।বারবার ভুল করছেন।

গত দুই বছরে টেস্টে আউট হওয়ার পর অন্তত ৯বার ডিআরএস চেয়েছেন ভারতীয় অধিনায়ক। প্রতিবারই ব্যর্থ হয়েছেন কোহলি। আউট হয়ে ফিরেছেন সাজঘরে।

শনিবার রাচিতে দক্ষিণ আফ্রিকান পেসার অনরিচ নরজের বলে এলবিডবলিউ হন কোহলি। বোলার আউটের আবেদন করলে আম্পায়ার নাইজেল লং সময় না নিয়ে আঙুল তুলে দেন। নরজের বল কোহলির পায়ে আঘাত হানে। বিরাট মনে করেছিলেন বল হয়ত লেগ স্ট্যাম্পের বাইরে দিয়ে বেরিয়ে যাবে। তাই তিনি ডিসিশন রিভিউ সিস্টেম তথা ডিআরএস সুবিধা নেন।

কিন্তু রিপ্লেতে স্পষ্ট দেখা যায় বল লেগ স্ট্যাম্পে লাগছে। ফলে ডিআরএস নিয়েও লাভ হয়নি।১২ রান করেই আউট হয়ে যান তিনি।সবশেষ ২০১৭ সালে নভেম্বরে শ্রীলংকার বিপক্ষে ডিআরএস নিয়ে সফল হয়েছিলেন কোহলি।

সূত্র:আজকাল

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×