বিসিসিআই'র প্রেসিডেন্ট হচ্ছেন সৌরভ, প্রতিক্রিয়া জানালেন গম্ভীর

  স্পোর্টস ডেস্ক ১৯ অক্টোবর ২০১৯, ২৩:৫৬ | অনলাইন সংস্করণ

সৌরভ

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট হচ্ছেন সৌরভ গাঙ্গুলি। কোনও অঘটন না ঘটলে আগামী ২৩ অক্টোবর আনুষ্ঠানিকভাবে বিশ্বের সবচেয়ে প্রভাবশালী বোর্ডের কার্যভার গ্রহণ করবেন তিনি। স্বভাবতই ক্রিকেট বিশ্বের রথী-মহারথীদের অভিনন্দন বার্তায় ভাসছেন দাদা।

এবার তাকে শুভেচ্ছা জানালেন সাবেক ভারতীয় ক্রিকেটার এবং বর্তমান বিজেপি সাংসদ গৌতম গম্ভীর। তার মতে, ভারতীয় ক্রিকেটের মাথা হচ্ছেন এমন একজন ব্যক্তি, যিনি ক্রিকেটের গোটা ইকোসিস্টেম বোঝেন। এটা ভেবে আনন্দিত হচ্ছি।

দ্য টাইমস অব ইন্ডিয়াকে দেয়া এক সাক্ষাৎকারে গম্ভীর বলেন, কীভাবে এটা হলো, আমি জানি না। জানতেও চাই না। আমার একটাই প্রত্যাশা, দাদা যেন ১০ মাসের বেশি সময় বোর্ডের ক্ষমতায় থাকতে পারেন। প্রধান হিসেবে অধিক সময় দায়িত্ব পালন করতে পারেন। ব্যত্যয় ঘটলে প্রত্যাশামাফিক কাজ হবে না।

ভারতের সর্বোচ্চ আদালতের নির্দেশে লোধা কমিটির সুপারিশ অনুযায়ী, আগামী বছর জুলাইয়ে প্রশাসক পদ থেকে সরে যেতে হবে সৌরভকে। এরপর কুলিং অব পিরিয়ডে চলে যাবেন তিনি।

ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলে (সিএবি) সৌরভের কাজের প্রশংসা করে গম্ভীর বলেন, সিএবি'তে গিয়ে দেখুন, দাদা যে কাজ করেছে, তা প্রমাণ করে তিনি শুধু সাবেক ক্রিকেটার নন, তার প্রশাসনিক দক্ষতাও আছে। অরেকবার পরীক্ষার মুখে দাদা। তাকে আমি যতটা চিনি, উনি ভালোমতোই উন্নতি করে দেখাবেন।

ভারতীয় সাবেক ওপেনার বলেন, সৌরভের খেলোয়াড়ি জীবনে একবার বিসিসিআই'র প্রেসিডেন্ট ছিলেন জগমোহন ডালমিয়া। তার সময়ে ভালো সমর্থন পান মহারাজ। ড্রেসিংরুমে যেমন সমর্থন পান, তেমন বোর্ড থেকেও সাপোর্ট পান। কোচ জন রাইটের সঙ্গে শেবাগ, নেহরা, যুবরাজ, হরভজন, জহিরের মতো ক্রিকেটারদের তুলে আনেন তিনি। একইসঙ্গে শচীন, দ্রাবিড়, কুম্বলে, লক্ষ্মণদের মতো ক্রিকেটারদেরও সমর্থন পান। এবারও একই সমর্থন প্রয়োজন। আমার বিশ্বাস, বিশ্ব আরও আগ্রহ নিয়ে এবার ভারতীয় ক্রিকেট দেখবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×