মানবতার টানে পাকিস্তান শিশুর পাশে গম্ভীর

  স্পোর্টস ডেস্ক ২১ অক্টোবর ২০১৯, ০৬:৪১ | অনলাইন সংস্করণ

গৌতম গম্ভীর
গৌতম গম্ভীর। ফাইল ছবি

পাকিস্তানের ছয় বছর বয়সী এক শিশুর প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ভারতের সাবেক তারকা ক্রিকেটার গৌতম গম্ভীর। পাকিস্তানে জন্ম নেয়া ওমাইমা দীর্ঘদিন ধরেই হৃৎপিণ্ড সমস্যায় ভুগছেন। তার পরিবার অস্ত্রোপচার করতে ভারতে নিতে চেয়েছিলেন।

কিন্তু ভিসা না পাওয়ায় ভারত যেতে পারছিলেন না। ওমাইমার এই সমস্যার কথা জানার পর ভারতীয় হাইকমিশনকে চিঠি লিখে ভিসা দেয়ার অনুরোধ জানান বিজিপির সংসদ সদস্য গম্ভীর।

ক্রিকেট মাঠ থেকে রাজনীতিবিদ হয়ে ওঠা গম্ভীর পাকিস্তানের কঠোর সমালোচক হলেও ওমাইমার সমস্যার কথা শুনে বসে থাকতে পারেননি। ভারতের পররাষ্ট্রমন্ত্রী এস জয়শঙ্করকে চিঠি লেখেন। গম্ভীরের চিঠি পাওয়ার পরই দ্রুত পদক্ষেপ নেন জয়শঙ্কর।

পাকিস্তান শিশুর প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেয়া প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএকে গম্ভীর বলেন, ওমাইমার পরিবারকে ভিসা দেয়ার জন্য অনুরোধ করেছিলাম। ভিসার ব্যবস্থা করে দেয়ার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আমি কৃতজ্ঞ। আশা করি তার ভালো চিকিৎসা হবে।

গম্ভীর আরও বলেন, সব সময় একটি বিষয় মেনে চলেছি, পাকিস্তান সরকার, আইএসআই ও সেখানকার সন্ত্রাসী সংগঠনগুলোর সঙ্গে আমাদের যত সমস্যা। কিন্তু ছয় বছর বয়সী বাচ্চাটা যদি ভারতে ভালো চিকিৎসা পায় তাহলে এর চেয়ে ভালো কী হতে পারে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×