ক্রিকেট মাঠে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব

  স্পোর্টস ডেস্ক ২১ অক্টোবর ২০১৯, ০৭:৪৮:১৬ | অনলাইন সংস্করণ

খেলা শেষে ফটোসেশনে উভয় দলের নারী ক্রিকেটাররা। তখন হঠাৎ করেই মাঠে প্রবেশ করে হাঁটু গেড়ে প্রেমিকা অ্যামান্ডা ওয়েলিংটনকে বিয়ের প্রস্তাবে চমকে দেন টেইলার ম্যাকেচনি।

শনিবার অস্ট্রেলিয়ায় নারীদের বিগ ব্যাশ লিগে অ্যাডিলেড স্ট্রাইকার্সের মুখোমুখি হয়েছিল মেলবোর্ন রেনিগেডস। ম্যাচে ৬ উইকেটে জয় পাওয়ার পর মাঠে সতীর্থদের সঙ্গে জয় উদযাপনে মেতেছিলেন অ্যাডিলেড স্ট্রাইকার্সে স্পিনার অ্যামান্ডা ওয়েলিংটন।

তখন হঠাৎ করেই মাঠে প্রবেশ করে সতীর্থদের সামনেই হাঁটু গেড়ে বসে প্রেমিকাকে আংটি পরিয়ে দেন টেইলার। ঘটনাটি ক্যামেরাবন্দি করেন মাঠে উপস্থিত সাংবাদিকরা।

অফিসিয়াল টুইটারে ঘটনাটির ভিডিও পোস্ট করে অ্যামান্ডা ও তার প্রেমিককে শুভেচ্ছা জানিয়েছে অ্যাডিলেড স্ট্রাইকার্স।

প্রেমিকের বিয়ের প্রস্তাব প্রসঙ্গে ২২ বছর বয়সী অ্যামান্ডা জানান, আমি যখন টেইলারকে মাঠে প্রবেশ করতে দেখি তখন জানতাম না কী ঘটতে যাচ্ছে। তবে যা ঘটেছে তার জন্য আমি ভীষণই খুশি।

২০১৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় অ্যামান্ডা জেড ওয়েলিংটনের। অস্ট্রেলিয়ার হয়ে ১২টি ওয়ানডে, ৮টি টি-টোয়েন্টি ও ১টি টেস্ট ম্যাচ খেলেছেন এই নারী ক্রিকেটার।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত