'মুশফিকের বাবা, মিরাজের খালা, ইমরুলের ছেলের সমস্যাও দেখেছি'

  স্পোর্টস ডেস্ক ২৩ অক্টোবর ২০১৯, ১০:৪৭:৫৯ | অনলাইন সংস্করণ

বেতনভাতা বাড়ানোসহ ১১ দফা দাবিতে আন্দোলনে বাংলাদেশের ক্রিকেটাররা। এ বিষয়ে কথা বলতে গিয়ে তাদের ব্যক্তিগত আক্রমণ করে বসেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। মঙ্গলবার বিকালে দীর্ঘ সংবাদ সম্মেলনে তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, ক্রিকেটারদের ব্যক্তিগত সমস্যাও আমাকে সমাধান করতে হয়।

তিনি বলেন, একজনের ভাইকে এসপি না ডিসি মেরেছে, রাতে সেই এসপিকে ফোন দিয়ে আমাকে ব্যবস্থা নিতে হয়েছে। এক খেলোয়াড়কে পুলিশ ধরে নিয়ে যাচ্ছে। বলছে মেরে ফেলবে! কার মামার জমি দখল হয়েছে উত্তরায়, সেটি উদ্ধার করতে হয়েছে। মুশফিকের বাবা, মিরাজের খালা কোন গ্রামে কাকে মেরেছে, সেটির সমাধানও আমাকে করতে হয়েছে। সবকিছু বিদেশ থেকে আমাকে হ্যান্ডেল করতে হয়েছে। অথচ তারাই ধর্মঘট করছে। এগুলো কী সহ্য হয়?

তিনি বলেন, ইমরুলের বাচ্চা খুব অসুস্থ। অ্যাপোলো হাসপাতালে সঠিক চিকিৎসা হচ্ছে না। সিঙ্গাপুরে নেয়া জরুরি। কিন্তু তার ভিসা নেই।একদিনের মধ্যে সবার ভিসা-টিকিটের ব্যবস্থা করেছি। তাদের ভিভিআইপি টিকিট করে দিয়েছি।

বিসিবিপ্রধান বলেন, বিশ্বকাপের দলকে ২৪ কোটি টাকা বোনাস দিয়েছি। তাদের সব চাওয়া-পাওয়া পূরণ করেছি। কিনা করেছি তাদের জন্য। অথচ তারাই কিনা টাকার জন্য খেলা বন্ধ করে দিল?

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত