বিসিবিতে যাচ্ছেন সাকিবরা

  স্পোর্টস রিপোর্টার ২৩ অক্টোবর ২০১৯, ২০:৪৮:২৭ | অনলাইন সংস্করণ

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে সাকিব আল হাসান। ফাইল ছবি

বিসিবির সঙ্গে আলেচনায় বসতে রওয়ানা দিয়েছেন আন্দোলনরত ক্রিকেটাররা। এর আগে বুধবার সন্ধ্যার দিকে গুলশানের একটি হোটেলে সংবাদ সম্মেলন করেন তারা। ওই সময় ক্রিকেটারদের পক্ষ থেকে বিসিবিকে ১৩ দফা দাবি সংবলিত চিঠি দেয়া হয়। সংবাদ সম্মেলনের পর নিজেদের মধ্যে সিদ্ধান্তে বসেন ক্রিকেটাররা।

অবশেষে ক্রিকেটাররা সিদ্ধান্ত নিয়েছেন, আজই তারা বৈঠকে বসছে বিসিবির সঙ্গে। যেখানে উপস্থিত রয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ প্রভাবশালী বোর্ড কর্মকর্তারা।

এর আগে বুধবার দুপুরে বিসিবি সভাপতি নাজমুল হাসান গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন। তার সঙ্গে ছিলেন বোর্ডের অন্যতম পরিচালক, সাবেক অধিনায়ক নাঈমুর রহমান।

প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে বোর্ড সভাপতি ক্রিকেটারদের আলোচনায় বসার আহ্বান জানিয়েছিলেন। সে জন্য মিরপুরে বিসিবি কার্যালয়ে অপেক্ষাও করেন। তবে ক্রিকেটাররা তখন আলোচনায় যোগ না দিয়ে গুলশানের একটি হোটেলে সংবাদ সম্মেলনের জন্য জমায়েত হন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত