চুপ করো, টাকা নাও আবার কথা বলো, সুজনকে পাপন

  স্পোর্টস ডেস্ক ২৫ অক্টোবর ২০১৯, ১৪:২৪ | অনলাইন সংস্করণ

সুজন

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও ক্রিকেটারদের মধ্যে দফারফার বৈঠক চলছিল। দুই পক্ষের আলোচনার মধ্যে বারবার হস্তক্ষেপ করছিলেন খালেদ মাহমুদ সুজন। তাতে বেজায় চটে যান বিসিবি বস নাজমুল হাসান পাপন। একপর্যায়ে মেজাজ হারিয়ে তাকে কড়া ধমক দেন তিনি।

উদ্ভূত ক্রিকেট সংকট নিরসনে বুধবার রাতে জরুরি বৈঠকে বসে বিসিবি ও ক্রিকেটাররা। ওই সময় বারবার খেলোয়াড়দের বিপক্ষে কথা বলেন খালেদ মাহমুদ। ঘরোয়া ক্রিকেটে পক্ষপাতমূলক আম্পায়ারিং এবং পাতানো ম্যাচের অভিযোগ খেলোয়াড়দের সাজানো নাটক বলে মন্তব্য করেন তিনি।

মাহমুদ বলেন, ঘরোয়া তথা ঢাকার ক্রিকেটে কোনো পাতানো ম্যাচ হয় না। আম্পায়ারদের কেবল দু'একটি ভুল হয়। এছাড়া বাকি সব অভিযোগ কোচ, খেলোয়াড় ও কর্মকর্তাদের সাজানো নাটক। এসব নিয়ে তাদের দাবি ভিত্তিহীন।

এরকম বেশ কিছু বিষয় নিয়ে এভাবে বারবার ক্রিকেটারদের কাঠগড়ায় দাঁড় করান এ বোর্ড পরিচালক। একপর্যায়ে তার ওপর খেপে যান নাজমুল হাসান। উচ্চস্বরে তিনি বলেন, চুপ করো। তুমি (খালেদ মাহমুদ) আর কথা বলবা না। একটা কথাও না। তোমার লজ্জা লাগে না! টাকা নাও আবার কথা বলো! এতদিন আমাকে অনেক ভুল বুঝাইছো, আর না।

এর আগে নাজমুল হাসান জানান, বিসিবির পরিচালক হয়েও জাতীয় দলের ম্যানেজার হিসেবে বেতন নেন খালেদ মাহমুদ। ঘরোয়া ক্রিকেটে বিভিন্ন দলের কোচিং করান। এসব স্বার্থের সংঘাত সৃষ্টি করছে।

ঘটনাপ্রবাহ : ক্রিকেটারদের আন্দোলন-২০১৯

আরও

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৬৪ ৩৩ ১৭
বিশ্ব ১৩,৮০,২১১২,৯৫,৭৬৪৭৮,২২৬
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত