যে কারণে মিরাজের ফোন নম্বর ডিলিট করবেন পাপন

প্রকাশ : ২৫ অক্টোবর ২০১৯, ১৫:২৪ | অনলাইন সংস্করণ

  স্পোর্টস ডেস্ক

ক্রিকেটারদের সঙ্গে বৈঠক চলাকালীনই মেজাজ হারান বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান। স্পিন অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময়ে জড়ান তিনি। গেল বুধবার রাতে ধর্মঘট ডাকা ক্রিকেটারদের সঙ্গে বৈঠকে বসে বোর্ড। তখনই এমন ঘটনা ঘটে।

ইএসপিএন ক্রিকইনফো বলছে, প্রয়োজনের সময় বিসিবি সভাপতির কাছ থেকে ব্যাপক সুযোগ-সুবিধা নেন মিরাজ। অথচ বোর্ডের বিরুদ্ধে অন্য ক্রিকেটারদের সঙ্গে ধর্মঘটে যোগ দেন তিনি। এমনকি পাপনের ফোনও ধরেননি এ অলরাউন্ডার।

গুরুত্বপূর্ণ বৈঠক চলার সময়ে বিসিবি বস বলে বসেন, মিরাজ, আমি তোমার জন্য কিনা করেছি! অথচ তুমি আমার ফোনই ধরনি। আজকের পর থেকে আমার ফোন থেকে তোমার নম্বর ডিলিট করে দেব আমি।

গেল সোমবার সাকিব আল হাসানের নেতৃত্বে বোর্ডের বিরুদ্ধে আন্দোলনে নামেন বাংলাদেশের ক্রিকেটাররা। কম বেতনের ইস্যুতে বিদ্রোহ ঘোষণা করেন তারা। বিসিবির কাছে নিজেদের দাবি-দাওয়া মিটিয়ে দেয়ার হুংকার দেন টাইগাইররা। দাবি না মানলে ক্রিকেট বয়কটের হুমকি দেন তারা।

বুধবার রাতে এ ইস্যুতে বিসিবির সঙ্গে বৈঠকে বসেন সাকিব-তামিমরা। সেখানে তাদের আশ্বস্ত করা হয়েছে, সব দাবিই মেনে নেবে বোর্ড। এর পরই ফের ক্রিকেটে ফেরেন তারা।