সবার সামনেই মিরাজের নাম্বার ডিলিট করেছি: পাপন

  স্পোর্টস ডেস্ক ২৬ অক্টোবর ২০১৯, ১৭:০৯ | অনলাইন সংস্করণ

নাজমুল হাসান পাপন-মেহেদী হাসান মিরাজ। ফাইল ছবি
নাজমুল হাসান পাপন-মেহেদী হাসান মিরাজ। ফাইল ছবি

বেতন বাড়ানোসহ ১৩ দফা দাবিতে আন্দোলনরত ক্রিকেটারদের সঙ্গে অনেক চেষ্টা করেও তাদের মোবাইল নাম্বারে সংযোগ দিতে পারেননি বিসিবির কর্মকর্তারা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালকরা যখন সাকিব-তামিমদের নাম্বারে যোগাযোগ করার জন্য ব্যস্ত ঠিক তখন বোর্ড পরিচালকদের সামনেই মেহেদী হাসান মিরাজকে ফোন দেন নাজমুল হাসান পাপন এমপি।

কিন্তু বিসিবি সভাপতির ফোনও রিসিভ করেননি মিরাজ। যে কারণে বোর্ড পরিচালকদের সামনেই মেজাজ হারিয়ে মিরাজের নাম্বার ডিলিট করে দেন পাপন।

শুক্রবার দেশের একটি জনপ্রিয় দৈনিককে দেয়া সাক্ষাৎকারে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, সত্যি বললে ফোন শুধু মিরাজকেই করেছিলাম। অন্যদের করিনি, কারণ বোর্ডের অন্যরা ওদের ফোন করেই যাচ্ছিল। কিন্তু ওরা ধরছিল না। তাই আমিও আর চেষ্টা করিনি, করেছি শুধু মিরাজকেই। সবার সামনেই ওর ফোন নাম্বার ডিলিট করার কথাও বলেছি। তবে এখন আবার ঢুকিয়েও নিয়েছি।

ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো বলছে, প্রয়োজনের সময় বিসিবি সভাপতির কাছ থেকে ব্যাপক সুযোগ-সুবিধা নেন মিরাজ। অথচ বোর্ডের বিরুদ্ধে অন্য ক্রিকেটারদের সঙ্গে ধর্মঘটে যোগ দেন তিনি। এমনকি পাপনের ফোনও ধরেননি এ অলরাউন্ডার।

মিরাজ প্রসঙ্গে বিসিবি সভাপতি আরও বলেছেন, মিরাজ আমি তোমার জন্য কিনা করেছি! অথচ তুমি আমার ফোনই ধরনি। আজকের পর থেকে আমার ফোন থেকে তোমার নাম্বার ডিলিট করে দেব আমি।

ঘটনাপ্রবাহ : ক্রিকেটারদের আন্দোলন-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×