ভারত সফর নিয়ে ষড়যন্ত্র হচ্ছে: পাপন

  স্পোর্টস ডেস্ক ২৮ অক্টোবর ২০১৯, ২০:৫৯ | অনলাইন সংস্করণ

নাজমুল হাসান পাপন
নাজমুল হাসান পাপন। ফাইল ছবি

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, ভারত সফরে যাওয়া নিয়ে গভীর ষড়যন্ত্র হচ্ছে।

সোমবার প্রকাশিত দেশের একটি জাতীয় দৈনিককে পাপন বলেছেন, ভারত সফরের এখনও আপনারা কিছুই দেখেননি। দেখেন কী হয়। আপনারা আমাকে এত বছর ধরে চেনেন, কখনও মিথ্যা বলেছি? আমার কাছে তথ্য ছিল ভারত সফর বানচাল হবে।

বোর্ড প্রেসিডেন্ট আরও বলেন, আমাকে তামিম ইকবাল প্রথমে বলেছিল ও শুধু ভারত সফরে দ্বিতীয় টেস্টেই খেলবে না। তখন ওর দ্বিতীয় সন্তানের জন্ম হওয়ার কথা। কিন্তু ক্রিকেটারদের সঙ্গে বৈঠকের পর তামিম আমার কাছে এসে বলল ও পুরো সফরেই খেলবে না। জিজ্ঞাসা করলাম, কেন? উত্তর পাইনি। এখন সফরে যাওয়া আগমুহূর্তে যদি শুনি আরও কেউ যাবে না, তখন কেমন লাগবে?

ভারত সফরে যাওয়া নিয়ে কে সড়যন্ত্র করতে পারে? এমন প্রশ্নের জবাবে পাপন বলেন, আমিতো জানি না কারা। আমার কাছে তথ্য ছিল ওরা ভারত সফরে যাবে না। এখন তো পরিস্থিতি ঘুরে গেছে। ওরা হয়তো ভাবেনি এত তাড়াতাড়ি সব (আন্দোলন) শেষ হয়ে যাবে। তারপরও ৩০ অক্টোবর ওরা যদি বলে ভারত যাব না, তখন কী করব? তখন তো পুরো কম্বিনেশ বদলাতে হবে। আমি তখন অধিনায়ক কোথায় পাব? এদের নিয়ে কি করব বলেন?

প্রসঙ্গত, তিন টি-টোয়েন্টি আর দুই ম্যচের টেস্ট সিরিজে অংশ নিতে আগামী ৩০ অক্টোবর ভারত সফরে যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ দলের।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশের ভারত সফর-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×