সাকিবকে নিয়ে সিদ্ধান্ত আজ

  স্পোর্টস ডেস্ক ২৯ অক্টোবর ২০১৯, ১০:৫৪ | অনলাইন সংস্করণ

সাকিব

একদিন পরই ভারতের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ঢাকা ছাড়বে বাংলাদেশ। সফরে তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলবেন টাইগাররা। এর আগে দলের সঙ্গে ঠিকঠাক অনুশীলন করেননি সাকিব আল হাসান। প্রস্তুতি ম্যাচও খেলেননি। এর মধ্যে তাকে নিয়ে নানা নেতিবাচক মন্তব্য করেছেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। ফলে গুঞ্জনটা আরও ডালপালা মেলেছে- ভারত সফরে যাচ্ছেন তো বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক?

এ নিয়ে এখনও কোনো স্পষ্ট বক্তব্য পাওয়া যায়নি কারও। তবে বিষয়টি একটু খোলাসা করার চেষ্টা করেছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান। সোমবার সংবাদমাধ্যমকে তিনি বলেন, সাকিবের ব্যাপারে আমরা মঙ্গলবার বলব। তাকে নিয়ে আনুষ্ঠানিকভাবে আমরা কিছু জানতে পারিনি। অনেকেই বলছেন, সে সফরে যাচ্ছে না। অবশ্য বাইরে থেকে এসব কথাবার্তা শুনছি।

আকরাম খান বলেন, সাকিব দুদিন অনুশীলন করেনি। শুনেছি কোচের অনুমতি নিয়েছে। এ কারণে প্রস্তুতি ম্যাচ খেলেনি। এদিন তাকে নিয়ে আমরা বিস্তারিত জানিয়ে দেব। এখন পর্যন্ত আমাদের সঙ্গে তার যোগাযোগ হয়নি। সফর-পূর্ববর্তী সংবাদ সম্মেলনে সে হাজির থাকছে কিনা, সে জন্য আমাদের একটু অপেক্ষা করতে হবে।

যে যাই বলুক, সাকিবকে নিয়ে অনিশ্চয়তা রয়ে গেছে। স্বভাবতই ঘোষিত টি-টোয়েন্টি দলে বেশ কিছু পরিবর্তন আসছে। তামিম ইকবাল ও মোহাম্মদ সাইফউদ্দিনের জায়গায় বদল আসবে। এখন সাকিবের স্থানে পরিবর্তন আসে কিনা, সেটিই দেখার বিষয়।

ঘটনাপ্রবাহ : ক্রিকেটারদের আন্দোলন-২০১৯

আরও

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৮ ১৫
বিশ্ব ৭,১০,৯৮৭১,৫০,৭৮৮৩৩,৫৫৭
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×