এমন সংবাদে আমি কষ্ট পেয়েছি: ইমরুল কায়েস

  স্পোর্টস ডেস্ক ০৮ নভেম্বর ২০১৯, ১৮:১৬ | অনলাইন সংস্করণ

ইমরুল কায়েস

ভুয়া সংবাদ প্রকাশ পাওয়া নিয়ে তীব্র ক্ষোভ ও হতাশা রয়েছে ইমরুল কায়েসের মনে। সবশেষ ইংল্যান্ড বিশ্বকাপে সুযোগ না পাওয়ার পর সংবাদ প্রকাশ হয়েছিল, হতাশায় ক্রিকেটই ছেড়ে দিচ্ছেন ইমরুল।

এ প্রসঙ্গে জাতীয় দলের এ তারকা ক্রিকেটার বলেন, ‘আসলে এমন কোনো কথা আমি বলিনি। এটা বানোয়াট একটা নিউজ হয়েছে। এমন সংবাদ দেখার পর আমি নিজেই হতাশ হয়েছি, কষ্টও পেয়েছি। যে কারণে সে সময় একটা ভিডিও বার্তাও দিয়েছিলাম।'

ভারত সফরের আগে যুগান্তরকে দেয়া এক বিশেষ সাক্ষাৎকারে দেশের অন্যতম তারকা ওপেনার ইমরুল কায়েস এসব কথা বলেন।

জাতীয় দল থেকে বারবার বাদ পড়ার কারণে নিজেকে বাংলাদেশের একজন ‘দুর্ভাগা’ ক্রিকেটার হিসেবে মনে করেন তিনি।

২০১০ সালে ইংল্যান্ডের বিপক্ষে লর্ডস টেস্টে ক্যারিয়ারের প্রথম ফিফটি করে ক্রিকেটাঙ্গনে আলোচনায় আসেন ইমরুল। প্রথম ইনিংসে ৪৩ রান ও দ্বিতীয় ইনিংসে ফিফটি (৭৫ রান) করেন নিজের যোগ্যতা জানান দেন তিনি।

এরপর ২০১৫ সালে খুলনা টেস্টের দ্বিতীয় ইনিংসে পাকিস্তানের বিপক্ষে তামিমের সঙ্গে উদ্বোধনীতে ৩১২ রানের জুটির বিশ্বরেকর্ড গড়ে ক্রিকেটপ্রেমীদের মনে বিশেষ জায়গা করে নেন কায়েস।

ওই ম্যাচে তামিম ইকবাল ডাবল সেঞ্চুরি ও ইমরুল ১৫০ রান করেন। টেস্ট আর ওয়ানডে মিলে সাত সেঞ্চুরি করা কায়েসের কাছে খুলনার ওই ইনিংসটাই ক্যারিয়ার সেরা।

দুই ম্যাচের টেস্ট সিরিজে অংশ নিতে শুক্রবার ভারত সফরে যাওয়ার আগে জাতীয় দলের এ ওপেনার বলেন, প্রতিপক্ষ ভারত অনেক শক্তিশালী। আইসিসির টেস্ট র‌্যাংকিংয়ে তারা শীর্ষে রয়েছে। তাছাড়া তাদের মাঠেই খেলা। আমাদের চেষ্টা থাকবে নিজেদের সেরাটা উজার করে দেয়ার।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশের ভারত সফর-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×