বড় পারফরম্যান্সের খুব কাছে মোস্তাফিজ: ডমিঙ্গো

  স্পোর্টস ডেস্ক ১০ নভেম্বর ২০১৯, ১১:৪১ | অনলাইন সংস্করণ

মোস্তাফিজ

বাংলাদেশ তারকা পেসার মোস্তাফিজুর রহমানকে নিয়ে চিন্তিত নন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। তার বিশ্বাস, শিগগির নিজের সামর্থ্যের প্রমাণ দেবেন কাটার মাস্টার।

টি-টোয়েন্টি সিরিজে ভারতের বিপক্ষে বল হাতে প্রথম দুই ম্যাচে নিস্প্রভ ছিলেন মোস্তাফিজ। দিল্লিতে ২ ওভারে ১৫ রান খরচায় থাকেন উইকেটশূন্য। রাজকোটে আরো খারাপ অবস্থা। ৩.৪ ওভারে ৩৫ রান দেন তিনি। এ ম্যাচেও কোনো উইকেটে দেখা পাননি বোলিং বিস্ময়।

সাম্প্রতিক সময়ে মোস্তাফিজের পারফরম্যান্সটা এমনই হতশ্রী। তবু তার প্রতি আস্থা হারাচ্ছেন না ডমিঙ্গো। বরং তাকে ম্যাচ উইনার হিসেবে আখ্যা দিয়েছেন তিনি।

সিরিজে ১-১ সমতা আছে। রোববার শিরোপা নির্ধারণী ম্যাচে নামবে ভারত-বাংলাদেশ। এর আগে ম্যাচ-পূর্ববর্তী সংবাদ সম্মেলনে টাইগার কোচ বলেন, সে (মোস্তাফিজ) একজন মানসম্পন্ন বোলার। ও ম্যাচ উইনার এবং আমাদের সবচেয়ে অভিজ্ঞ বোলারদের একজন। আমি মনে করি, একটা বড় পারফরম্যান্সের খুব কাছাকাছি আছে ফিজ। এ সংস্করণে বোলারদের ওপর বেশ চাপ থাকে। বিশেষ করে শক্তিশালী দলের বিপক্ষে ব্যাটিং উইকেটে যদি ভেজা বলে বোলিং করতে হয়।

দ্বিতীয় টি-টোয়েন্টিতে মূলত রোহিত শর্মার খুনে ব্যাটিংয়ের কাছে হেরেছে বাংলাদেশ। টাইগারদের দেয়া ১৫৪ রানের লক্ষ্যে খেলতে নেমে মাত্র ৪৩ বলে ৮৫ রানের ঝড়ো ইনিংস খেলেন ভারতীয় ভারপ্রাপ্ত অধিনায়ক। সমান ৬টি করে চার-ছক্কা হাঁকান তিনি।

রোহিতের ইনিংসটি সহজভাবেই নিচ্ছেন ডমিঙ্গো। পাশাপাশি টি-টোয়েন্টি ক্রিকেটে বোলারদের ওপর চাপ থাকাটাকে স্বাভাবিকভাবে দেখছেন তিনি। ডমিঙ্গো বলেন,প্রথম ম্যাচে আমাদের বোলাররা ভালো বোলিং করেছে। দ্বিতীয় ম্যাচের পিচ ছিল ব্যাটিং সহায়ক। সেখানে অসাধারণ একজন ব্যাটসম্যানের বিপক্ষে তাদের ভেজা বলে বোলিং করতে হয়েছে। টি-টোয়েন্টিতে এমনটা ঘটে। তাই পেস বোলিং নিয়ে আমার তেমন কোনো দুশ্চিন্তা নেই।

সিরিজ নির্ণায়ক ম্যাচে এদিন সন্ধ্যায় লড়বে ভারত-বাংলাদেশ। নাগপুরের বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ম্যাচটি গড়াবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়।দুই দলই শিরোপা জিততে চায়। এজন্য সফরকারীদের হয়ে মোস্তাফিজ এবং স্বাগতিকদের পক্ষে রোহিতকে সেরাটা দিতে হবে-এ নিয়ে কোনো সন্দেহ নেই।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশের ভারত সফর-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×