দেশের জার্সি দেখিয়ে সতীর্থদের অনুপ্রাণিত করেন রোহিত

  স্পোর্টস ডেস্ক ১১ নভেম্বর ২০১৯, ১১:২৩ | অনলাইন সংস্করণ

রোহিত

বাংলাদেশের বিপক্ষে পিছিয়ে থেকেও টি-টোয়েন্টি সিরিজ জিতল ভারত। রোববার সিরিজ নির্ধারণী ম্যাচে নাগপুরে ৩০ রানে জিতেছে টিম ইন্ডিয়া। মাহমুদউল্লাহদের বিপক্ষে ২-১ ব্যবধানে সিরিজ জিতে উচ্ছ্বসিত ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। ট্রফি হাতে দলের বোলারদের পারফরম্যান্সের গুণগান গেয়েছেন তিনি।

হিটম্যান বলেন, ফাইনালি লড়াইয়ে বোলাররাই আমাদের জিতিয়েছে। রাত বেশি হওয়ার সঙ্গে সঙ্গে শিশির পড়ার পরিমাণ বাড়ছিল। তাই মাঝের ওভারে কী হবে তা নিয়ে চিন্তায় ছিলাম। এক পর্যায়ে জয়ের জন্য ৮ ওভারে ৭০ রান তুলতে হতো বাংলাদেশকে। ওই সময় ম্যাচটা প্রতিপক্ষের অনুকূলে ছিল। এরকম কঠিন পরিস্থিতি থেকে জয় পাওয়া দারুণ ব্যাপার।

তিনি যোগ করেন, ব্যাটিং ইনিংসে প্রথম ৮ ওভারে আমরা সঠিক ছন্দে খেলতে পারিনি। পরে ছেলেদের আমাদের জার্সি দেখিয়ে বলি, আমরা দেশের জন্য খেলি। এর পরই দুর্দান্তভাবে কামব্যাক করে তারা। দারুণ ব্যাটিং করে। বোলিংয়ে কোণঠাসা হওয়ার পরও একই মন্ত্র ছিল। বোলাররাও দারুণভাবে ফিরে আসে। শেষ পর্যন্ত ম্যাচটা বের করে আনে।

ছেলেদের কৃতিত্ব দিয়ে ভারতীয় অধিনায়ক বলেন, কেএল রাহুল দুর্দান্ত খেলেছে। শ্রেয়াস আয়ার অবিশ্বাস্য ব্যাট করেছে। দীপক চাহার কল্পনাতীত বোলিং করেছেন। নিজের অলরাউন্ডিং প্রতিভা দেখিয়েছে শিবম দুবে। আমার মতে, টি-টোয়েন্টি ক্রিকেটে এটা ভারতীয় দলের সেরা প্রত্যাবর্তন। অবশ্যই দলের বোলারদের কৃতিত্ব দিতে হবে।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশের ভারত সফর-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×