মোস্তাফিজ-লিটনদের হয়রানি করা ঠিক নয়: মাহমুদউল্লাহ

  স্পোর্টস ডেস্ক ১১ নভেম্বর ২০১৯, ১৬:১৬ | অনলাইন সংস্করণ

লিটন

তামিম-সাকিব না থাকায় ব্যাটিংয়ে লিটন দাস এবং সৌম্য সরকারে ভরসা রেখেছিল টিম ম্যানেজমেন্ট। আর দলের স্ট্রাইক বোলার ভাবা হচ্ছিল মোস্তাফিজুর রহমানকে। তবে আস্থার প্রতিদান দিতে পারেননি তারা। সৌম্য একটু ভালো খেললেও তিন ম্যাচেই ব্যর্থ হয়েছেন লিটন-মোস্তাফিজ।

অনেকে দলে এ ত্রয়ীর থাকা নিয়েই প্রশ্ন তুলেছেন। তবে ভিন্ন সুর বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের কণ্ঠে। তিনি মনে করেন, ক্রিকেটারদের খারাপ সময় আসে। আবার দুঃসময় পেছনে ফেলে এগিয়েও যায়। এ নিয়ে তাদের হয়রানি করা ঠিক নয়।

মাহমুদউল্লাহ বলেন, আমার মনে হয় না, তাদের সুযোগ দিয়ে ভুল করা হচ্ছে। বিশেষ করে টি-টোয়েন্টি ফরম্যাটে ক্রিকেটাররা খারাপ করলে সমর্থন দেয়া উচিত। কারো বাজে সময় গেলে তাদের পাশে দাঁড়ায় দল ও টিম ম্যানেজমেন্ট।

তিনি বলেন, প্রত্যেক ক্রিকেটারের ক্যারিয়ারে পাঁচ ছয়টা ম্যাচ খারাপ যায়। আমরা মোস্তাফিজের কাছ থেকে অনেক প্রত্যাশা করি। সে একজন চ্যাম্পিয়ন ক্রিকেটার। আমার মনে হয়, তাকে নিয়ে ভাবার সময় এখনো আসেনি। তার ফিরে আসা এক ম্যাচের ব্যাপার।

লাল-সবুজ জার্সিধারীদের অধিনায়ক বলেন, সৌম্য-লিটনের ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। তাদের সময় দিতে হবে। তারা একদিন অনেক ম্যাচ জেতাবে।

প্রথম ম্যাচে ৭ উইকেটের দাপুটে জয় তুলে নেয় বাংলাদেশ। পরের ম্যাচে ঘুরে দাঁড়িয়ে ৮ উইকেটের বড় জয়ে সমতায় ফেরে ভারত। আর নির্ধারণী ম্যাচে টাইগারদের ৩০ রানে হারিয়ে ২-১ ব্যবধানে ব্যবধানে সিরিজ জিতেছে টিম ইন্ডিয়া। ম্যাচসেরা ও সিরিজসেরা হয়েছেন দীপক চাহার।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশের ভারত সফর-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×