ইমরান খানের বোলিং তাণ্ডবে উড়ে গেল অস্ট্রেলিয়া

  স্পোর্টস ডেস্ক ১২ নভেম্বর ২০১৯, ১৮:৫০:১৪ | অনলাইন সংস্করণ

পাকিস্তানের পেসার ইমরান খানের গতির সামনে দাঁড়াতেই পারেনি স্বাগতিক অস্ট্রেলিয়া ‘এ’ দল। তিনদিনের প্রস্তুতি ম্যাচে পাকিস্তানের করা ৪২৮ রানের জবাবে ব্যাটিংয়ে নেমে ১২২ রানে অলআউট হয় অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের নিয়মিত অধিনায়ক অ্যালেক্সে ক্যারি ‘এ’ দলের নেতৃত্ব দেন। তবে অস্ট্রেলিয়া ‘এ’ দলের ব্যানারে খেললেও জাতীয় দলের সাবেক এবং বর্তমান মিলে ৯ জন খেলোয়াড় প্রস্তুতি ম্যাচ অংশ নেন।

ইমরান খানের গতির সামনে দাঁড়াতেই পারেননি অস্ট্রেলিয়ার তারকা ব্যাটসম্যান উসমান খাজা, জো বার্নস, ট্রাভিস হেড, ক্যামেরন বেনক্রফট ও শেন অ্যাবটরা।

অস্ট্রেলিয়ার হয়ে ১০ টেস্ট আর একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলায় অভিজ্ঞ বেনক্রফট প্রস্তুতি ম্যাচে সর্বোচ্চ ৪৯ রান করেন। শূন্য রানে ফেরেন অস্ট্রেলিয়ান অধিনায়ক অ্যালেক্স কেরি, ৬ রানে আউট হন উসমান খাজা।

পাকিস্তানের হয়ে ১২ ওভারে ৩২ রান দিয়ে ৫ উইকেট শিকার করেন ইমরান খান। তিনি ২০১৪ থেকে ২০১৭ সাল পর্যন্ত জাতীয় দলের হয়ে ৯টি টেস্ট ম্যাচ খেলেন। এ ছাড়া দুটি করে উইকেট নেন শাহিন শাহ আফ্রিদি ও ইফতেখার আহমেদ।

এর আগে প্রথম ইনিংসে ব্যাটিংয়ে নেমে বাবর আজম ও আসাদ শফিকের জোড়া সেঞ্চুরিতে ৪২০ রান সংগ্রহ করে পাকিস্তান। ১৫৭ ও ১১৯ রান করে অন্যদের ব্যাটিংয়ে সুযোগ করে দিতে সেচ্ছায় মাঠ ছাড়েন বাবর ও শফিক।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত