প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় আমি গর্বিত: ওয়াটসন

  স্পোর্টস ডেস্ক ১২ নভেম্বর ২০১৯, ১৯:১১:৫৩ | অনলাইন সংস্করণ

অস্ট্রেলিয়া ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের (এসিএ) প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন সাবেক তারকা অলরাউন্ডার শেন ওয়াটসন। সোমবার সিডনিতে বার্ষিক সাধারণ সভায় ওয়াটসনের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত হয়।

ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর অস্ট্রেলিয়ার সাবেক এ তারকা ক্রিকেটার বলেন, এসিএ’র প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় আমি গর্বিত। অনেক যোগ্য লোকদের সঙ্গে লড়াই করে আমাকে এই পর্যায়ে আসতে হয়েছে।

অস্ট্রেলিয়ার হয়ে দাপুটে ক্রিকেট খেলে অবসরে যাওয়া ওয়াটসন আরও বলেন, এটা আমার জন্য খুবই পরম পাওয়া। আমি খুবই আনন্দিত। ক্রিকেট থেকে আমি অনেক কিছু পেয়েছি। এখন খেলোয়াড়দের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি আরও গর্বিত।

এসিএ ‘র ১০ সদস্যের বর্ধিত বোর্ডে শেন ওয়াটসনসহ নিয়োগ পেয়েছেন জাতীয় দলের বর্তমান ক্রিকেটার প্যাট কামিন্স, ক্রিস্টেন বিমাস ও সাবেক ক্রিকেটার লিসা স্থেলকার।

প্রসঙ্গত, শেন ওয়াটসন ২০০২ থেকে ২০১৬ সাল পর্যন্ত অস্ট্রেলিয়ার হয়ে দাপুটে ক্রিকেট খেলেন। দেশের হয়ে ৫৯ টেস্ট, ১৯০ ওয়ানডে আর ৫৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ১৪টি সেঞ্চুরির সাহায্যে ১০ হাজার ৯৫০ রান সংগ্রহ করেন। আর মিডিয়াম ফাস্ট বোলিংয়ে জাতীয় দলের হয়ে ৩০৭ ম্যাচে শিকার করেন ২৯১ উইকেট।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত