আমি সুযোগ কাজে লাগিয়েছি: আগারওয়াল

  স্পোর্টস ডেস্ক ১৫ নভেম্বর ২০১৯, ১৯:৫৭:০৯ | অনলাইন সংস্করণ

ব্যক্তিগত ৩২ রানেই সাজঘরে ফেরার কথা ছিল মায়াঙ্ক আগারওয়ালের। আবু জায়েদ রাহীর বলে ফাস্ট স্লিপে ক্যাচ তুলে দেন মায়াঙ্ক। কিন্তু অপ্রস্তত থাকা ইমরুল কায়েস গুরুত্বপূর্ণ ক্যাচটি তালুবন্দি করতে পারেননি। লাইফ পেয়ে সুযোগের সদ্ব্যবহার করেন ভারতীয় এ ওপেনার। খেলেন ক্যারিয়ার সেরা ২৪৩ রানের ইনিংস। তার ইনিংসটি ২৮টি চার ও ৮ ছক্কায় সাজানো।

ইন্দোর টেস্টে বাংলাদেশের করা ১৫০ রানে জবাবে প্রথম ইনিংসে আগারওয়ালের ডাবল সেঞ্চুরিতে দ্বিতীয় দিনে শেষে ৬ উইকেটে ৪৯৩ রান সংগ্রহ করে ভারত। দ্বিতীয় দিনেই ৩৪৩ রানের বিশাল লিড নিয়েছে স্বাগতিকরা।

দ্বিতীয় দিনের খেলা শেষে ভারতীয় ওপেনার আগারওয়াল বলেন, আমি বড় সুযোগ পেয়েছি এবং কাজে লাগিয়েছি। ক্রিকেটে মাঝেমাঝে এটা ঘটেই থাকে। আবার অনেক সময় দেখা যায় খুব ভালো শটেও দুর্দান্ত ক্যাচে আউট হয়ে ফিরতে হয়।

৩৪৩ রানের লিড নেয়ার পরও ইনিংস ঘোষণা করেনি ভারত। এ ব্যাপারে মায়াঙ্ক আগারওয়াল আরও বলেন, এই বিষয়ে আমরা এখনও আলোচনা করিনি। যেভাবে ব্যাটিং করছি, আমরা চালকের আসনে আছি। আমরা বাংলাদেশ দলের ওপর আরও চাপ সৃষ্টি করতে চাই।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশের ভারত সফর-২০১৯

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত