পাকিস্তান সুুপার লিগে ১০ বাংলাদেশি

  স্পোর্টস ডেস্ক ১৫ নভেম্বর ২০১৯, ২০:৫৬ | অনলাইন সংস্করণ

মিরাজ-তাসকিন

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) আসন্ন ২০২০ সালের আসরকে সামনে রেখে ক্রিকেটারদের তালিকা প্রকাশ করা হয়েছে। পিএসএলের গোল্ড ক্যাটারীতে রয়েছেন বাংলাদেশের ১০জন ক্রিকেটার।

১৪টি দেশের ১৪৪জন ক্রিকেটার গোল্ড ক্যাটাগরীতে সুযোগ পেয়েছেন। সেই তালিকায় রয়েছেন বাংলাদেশের দশজন তারকা ক্রিকেটার।

গোল্ড ক্যাটাগরীতে সবচেয়ে বেশি ইংল্যান্ডের ৪৮, ওয়েস্ট ইন্ডিজের ৪০, শ্রীলংকার ১৯, বাংলাদেশি ১০, আফগানিস্তানের ৬, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড থেকে চারজন করে।

আয়ারল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও জিম্বাবুয়ে থেকে সুযোগ পেয়েছেন তিনজন করে। কানাডা, নেদারল্যান্ডস, স্কটল্যান্ডস ও যুক্তরাষ্ট্র থেকে একজন করে ক্রিকেটার পিএসএলের গোল্ড ক্যাটাগরীতে রয়েছেন।

এছাড়া গোল্ড, সিলভার এবং ইমার্জিং ক্যাটাগরীতে পাকিস্তানের ৩২৫জন খেলোয়াড় রয়েছেন। আগামী ২০ ফেব্রুয়ারি পিএসএল শুরু হওয়ার কথা রয়েছে।

পিএসএলের গোল্ড ক্যাটাগরীতে রয়েছেন-আবুল হাসান রাজু, আফিফ হোসেন, আল আমিন হোসেন, অলক কাপালি, আমিনুল ইসলাম বিপ্লব, লিটন কুমার দাস, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত ও তাসকিন আহমেদ।

গোল্ড ক্যাটাগরীতে থাকা ক্রিকেটাররা ৪৪ থেকে ৫৮ হাজার মার্কিন ডলার পাবেন। বাংলাদেশি মুদ্রয়া ৩৭ লাখ ৩৩ হাজার ১৩০ থেকে ৪৯ লাখ ২০ হাজার ৯৪৫ টাকা করে পাবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×