ইনিংস ব্যবধানে পরাজয়ের পরও কিছু ‘ইতিবাচক’

  স্পোর্টস ডেস্ক ১৬ নভেম্বর ২০১৯, ১৯:২৭ | অনলাইন সংস্করণ

মুমিনুল হক

ইন্দোর টেস্টে ইনিংস ও ১৩০ রানে পরাজয়ের পর বাংলাদেশ দলের অধিনায়ক মুমিনুল হক সৌরভ বলেন, আমি বেশ কিছু ইতিবাচক দিক পাচ্ছি। বিশেষ করে আবু জায়েদ রাহী চার উইকেট পেয়েছে। মুশফিকুর দুই ইনিংসেই (৪৩ ও ৬৪) দারুণ খেলেছে। টপ অর্ডার ব্যাটসম্যানদের খুব ভালো লাইন আপের বিপক্ষে খেলতে হয়েছে, এটা একটা চ্যালেঞ্জ। উইকেটে আমাদের ১৫-২০ ওভার টেকার চেষ্টা করতে হবে।

দেশের টেস্ট স্পেশালিস্ট ব্যাটসম্যান হিসেবে পরিচিতি মুমিনুল হক আরও বলেন, ম্যাচের ফলে টস প্রভাব ফেলেছে। এটা বেশ কঠিন ছিল। আমরা জিতে ব্যাটিং বেছে নিয়েছিলাম। সিদ্ধান্তটা আসলেই কঠিন ছিল।

ভারতের ইন্দোরের হলকার ক্রিকেট স্টেডিয়ামে প্রথম ইনিংসে ব্যাটিংয়ে নেমে মোহাম্মদ সামিদের গতির মুখে পড়ে ১৫০ রানে অলআউট হয় বাংলাদেশ। জবাবে তরুণ ওপেনার মায়াঙ্ক আগারওয়ালের ডাবল সেঞ্চুরিতে ৬ উইকেটে ৪৯৩ রানের পাহাড় গড়ে ভারত।

দ্বিতীয় ইনিংসের ব্যাটিংয়ে নেমে ২১৩ রানে অলআউট হয় টাইগাররা। ইনিংস ও ১৩০ রানের ব্যবধানে জয় পায় স্বাগতিক ভারত।

আগামী ২২ নভেম্বর কলকাতার ঐতিহ্যবাহী ইডেন গার্ডেন্সে শুরু হবে দুই দলের প্রথম দিবা-রাত্রির টেস্ট। সেই ম্যাচ নিয়ে মুমিনুল বলেন, দিবারাত্রির টেস্ট খেলার কোনো অভিজ্ঞতা আমাদের নেই। আমরা সে ম্যাচটা উপভোগ করার চেষ্টা করব।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশের ভারত সফর-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×