পার্থক্য গড়ে দিয়েছেন মেসি

  স্পোর্টস ডেস্ক ০৫ মার্চ ২০১৮, ২১:৩৫ | অনলাইন সংস্করণ

লিওনেল মেসি

বার্সেলোনা তারকা লিওনেল মেসির উচ্ছসিত প্রশংসা করেছেন দিয়েগো সিমেওনে। আতলেতিকো মাদ্রিদের কোচের মতে, কাতালান ক্লাবটির সঙ্গে তার দলের লড়াইয়ে পার্থক্য গড়ে দিয়েছে আর্জেন্টাইন এই ফরোয়ার্ড।

রোববার রাতে কাম্প নউয়ে লা লিগায় আতলেতিকো মাদ্রিদকে ১-০ গোলে হারায় বার্সেলোনা। এই জয়ে ৮ পয়েন্টের ব্যবধানে এগিয়ে গিয়ে শীর্ষস্থান আরও মজবুত করে এরনেস্তো ভালভেরদের দল। প্রথমার্ধে দারুণ এক ফ্রি-কিকে একমাত্র গোলটি করেন মেসি। জাতীয় দল ও ক্লাবের হয়ে ক্যারিয়ারে স্পর্শ করেন ৬০০ গোলের মাইলফলক।

মেসিকে নিজের দলে পেলে ম্যাচের ফলটা উল্টো হতে পারতো বলে মনে করেন আর্জেন্টাইন কোচ সিমেওনে। “সে স্পেশাল একজন খেলোয়াড়। সে পার্থক্য গড়ে দিয়েছে। যদি আমরা মেসিকে পেতাম এবং আতলেতিকোর জার্সি গায়ে খেলাতাম তাহলে এই ম্যাচে ১-০ গোলে জিততাম আমরা। এটা সমান-সমান একটা ম্যাচ ছিল। প্রথমার্ধে আমরা খেলায় পিছিয়ে ছিলাম বলে আমি মনে করি না। অবশ্য দ্বিতীয়ার্ধ পর্যন্ত আমরা আমাদের সেরাটা দেখিনি।”

চলতি লিগে এখন পর্যন্ত ২৭ ম্যাচে দুটি মাত্র ম্যাচে হেরেছে আতলেতিকো। এরপরও পাঁচ বছরের মধ্যে দ্বিতীয় লিগ শিরোপা জয়ের সম্ভাবনা খুব কম দেখছেন সিমেওনে। এই লিগে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের দীর্ঘ দিনের আধিপত্য টপকানো প্রসঙ্গে বাস্তববাদী ৪৭ বছর বয়সী এই কোচ। (২০১৩-১৪ মৌসুমে) আমরা অসম্ভব কিছু করেছিলাম। এটা পুনরায় করা কঠিন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter