‘ইমরান খান চান সরফরাজ দলে ফিরুক’

  ১৯ নভেম্বর ২০১৯, ১৬:২৫:০৭ | অনলাইন সংস্করণ

ইংল্যান্ড বিশ্বকাপে পাকিস্তান দলের চরম ব্যর্থতার ঢেউ লাগে দেশটির গোটা ক্রিকেট অঙ্গনে। এই ব্যর্থতার খড়গটা সবার আগে পড়ে অধিনায়ক সরফরাজ আহমেদের ওপর। তাকে অধিনায়কত্ব থেকে বাদ দেয়া হয়েছে।

ঘরের মাঠে শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে দলে রাখা হয়েছিল সরফরাজকে। পরে দল থেকেই বাদ পড়েন সাবেক এ অধিনায়ক।

ফলে অনেকেই ধরে নিয়েছেন ক্যারিয়ার শেষ হয়ে গেছে সরফরাজের। আর কখনও জাতীয় দলে ফেরা হবে না তার। তবে দেশটির বর্তমান প্রধানমন্ত্রী ও কিংবদন্তি অধিনায়ক ইমরান খান সরফরাজের দলে ফেরার পক্ষে। ইমরান মনে করেন, দল থেকে বাদপড়া মানেই ক্যারিয়ারের সমাপ্তি নয়।

পাকিস্তান ক্রিকেটে সংস্কার আনতে কাজ করছেন ইমরান খান। দেশের ঘরোয়া ক্রিকেটের কাঠামোগত উন্নয়নের জন্য বেশ কিছু পদক্ষেপ নিয়েছেন তিনি।

সাবেক ক্রিকেটার মিসবাহ উল হককে করেছেন প্রধান নির্বাচক ও কোচ। মিসবাহ কোচ হওয়ার পরই সরফরাজকে দল থেকে বাদ দেয়া হয়। এ বিষয়ে সরফরাজের পক্ষে অবস্থান ইমরান খানের।

তিনি বলেন, ‘আমি মনে করি টি-টোয়েন্টি ক্রিকেট দিয়ে কারও পারফরম্যান্স ও ফর্ম বিচার করা উচিত। এটি হওয়া উচিত ওয়ানডে ও টেস্টের মাধ্যমে। সরফরাজ এখনও জাতীয় দলে ফিরতে পারে। তবে এ মুহূর্তে তার উচিত ঘরোয়া ক্রিকেটে মনোযোগ দেয়া।’

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত