কোহলি-ডি ভিলিয়ার্স নির্ভরতা কাটাতে হবে আমাদের: মঈন

  স্পোর্টস ডেস্ক ২০ নভেম্বর ২০১৯, ১৩:৫১ | অনলাইন সংস্করণ

কোহলি

প্রতিবারই প্রতিশ্রুতি দিয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শুরু করে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি)। কিন্তু টুর্নামেন্ট যত গড়ায় বিরাট কোহলির দলের প্রতি মোহভঙ্গ হয় ক্রিকেটভক্তদের। প্রত্যেকবারই ব্যর্থতা সঙ্গী হয় দলটির।

এবার কী হবে? সাফল্য পেতে হলে কোহলি ও এবি ডি ভিলিয়ার্সের ওপরে নির্ভরতা কমাতে হবে। এমনটিই মনে করেন আরসিবির সিনিয়র সদস্য মঈন আলি।

এখন পর্যন্ত একবারও আইপিএল শিরোপা জিততে পারেনি বেঙ্গালুরু। মঈনের মতে, টুর্নামেন্ট জিততে হলে কোহলি-এবির ওপর নির্ভরশীল হলে চলবে না। তাদের ওপর অতিরিক্ত নির্ভরতা থেকে বেরিয়ে আসতে হবে।

তিনি বলেন, বিরাট ও ডি ভিলিয়ার্স সব ম্যাচ আমাদের জিতিয়ে দেবে- এমনটি ভাবা ঠিক নয়। বাকিদেরও ভালো খেলতে হবে। দল হিসেবে সবাই পারফরম করতে পারলে তবেই জেতা সম্ভব।

২০২০ সালের ২৩ মার্চ আনুষ্ঠানিকভাবে পর্দা উঠবে আইপিএলের ত্রয়োদশ সংস্করণের। আগামী ১৯ ডিসেম্বর সিটি অব জয় কলকাতায় হবে এবারের আসরের মেগা নিলাম। এর আগেই ঢেলে দল সাজাতে তৎপর আরসিবি। ইতিমধ্যে গুরুত্বপূর্ণ ক্রিকেটারদের ধরে রেখে বাকি খেলোয়াড়দের ছেড়ে দিয়েছেন তারা।

বাদ পড়েছেন সাউদি, হেটমায়ার, স্টয়নিস, স্টেনরা। তবে রয়ে গেছেন ইংল্যান্ডের ক্রিকেটার মঈন। তিনি বলেন, টুর্নামেন্টের শুরুটা খুব ভালো হওয়া দরকার। আমরা প্রতিবারই খুব মন্থর গতিতে শুরু করি। ঘরের মাঠে আমাদের সাহসী ক্রিকেট খেলতে হবে। বেঙ্গালুরুর উইকেট খুবই ভালো। তবে বাউন্ডারি ছোট। বোলারদের পক্ষে কাজটা বেশ কঠিন।

বেঙ্গালুরু কি ২০২০ সালের আইপিএলে কোহলি-এবি নির্ভরতা থেকে বেরিয়ে আসতে পারবে? আরসিবি একটি টিম হয়ে উঠুক, সমর্থকরাও সেটি দেখতে চান।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০২০

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×