শয়নে স্বপনে গোলাপি বল, রাহানেকে 'খোঁচা' বিরাট-ধাওয়ানের

  স্পোর্টস ডেস্ক ২০ নভেম্বর ২০১৯, ১৪:৩৬:২৩ | অনলাইন সংস্করণ

নিজের সতীর্থদের কাছেই ট্রোলের শিকার হলেন ভারতের টেস্ট দলের সদস্য অজিঙ্কা রাহানে। বিছানায় গোলাপি বল সামনে রেখে ঘুমন্ত অবস্থার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। সেটি দেখে বিরাট কোহলি থেকে শুরু করে শিখর ধাওয়ান তাকে বিস্তর খোঁটা দিলেন।

ইনস্টাগ্রামে নিজের পোস্টে রাহানে লেখেন- গোলাপি বলে ঐতিহাসিক টেস্ট নিয়ে স্বপ্ন দেখছি। তার এ পোস্টে বিরাট লিখেছেন- নাইস পোজ জিঙ্কসি! তাতে ধাওয়ান লেখেন- স্বপ্নে মে পিক খিচ গ্যায়ি!

আগামী শুক্রবার কলকাতার ঐতিহ্যবাহী ইডেন গার্ডেন্সে পিঙ্ক বলে টেস্ট খেলতে নামছেন কোহলি ব্রিগেড। প্রতিপক্ষ রাসেল ডমিঙ্গোর বাংলাদেশ। এটি ভারতের প্রথম দিবারাত্রির টেস্ট। স্বভাবতই সব মহলে উত্তেজনা বিরাজ করছে।

এরই মধ্যে পশ্চিমবঙ্গে পা রেখেছেন কোহলিরা। এর প্রাক্কালে রাহানেকে নিয়ে টিম ইন্ডিয়ার ড্রেসিংরুমে জমে ওঠে ঠাট্টা। ইন্দোরে প্রথম টেস্টে দাপুটে জয় পেয়েছে ভারত। টি-টোয়েন্টি সিরিজ জিতে টেস্টেও ১-০তে এগিয়ে বিরাট বাহিনী। স্বাভাবিকভাবেই ফুরফুরে মেজাজে তারা। গোলাপি বলে ইতিমধ্যে জোরদার প্র্যাকটিস শুরু করেছে ভারতীয় দল।

ঠিক সেই সময়ে পিঙ্ক বল সামনে রেখে ঘুমন্ত অবস্থার ছবি পোস্ট করলেন অজিঙ্কা। তার মতো শান্ত মেজাজের ক্রিকেটারকে ট্রোল করার সুযোগ কেউ হাতছাড়াও করলেন না। বিরাট ও ধাওয়ান দুজনে মিলে ব্যাপক ঠাট্টা করলেন এ ছবি নিয়ে।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশের ভারত সফর-২০১৯

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত